নোয়াখালীতে পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে হত্যা

নোয়াখালীতে পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে হত্যা করেছে দুবৃত্তরা। ছবি: নিউজ২৪

নোয়াখালীতে পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী-২ আসনের (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) সোনাইমুড়ীর নাটেশ্বরে পলাশ (৩৫) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের মাথা থেতলানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ির পাশেই পড়েছিল রক্তাক্ত মরদেহটি।

শনিবার (১৩ জানুয়ারি) রাতে নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পলাশ ওই গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে।

এদিকে নোয়াখালী-২ আসনের কাঁচি প্রতীকের পরাজিত (আওয়ামী লীগ নেতা) স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিক জানান, নিহত পলাশ তার এজেন্ট ছিলেন এবং তার পক্ষে কাজ করতেন। তিনি স্থানীয় মির্জানগর কেন্দ্রে কাঁচির পক্ষে এজেন্টও ছিলেন।

নাটেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন খোকন বলেন, বিষয়টি দুঃখজনক।

ঘটনাটির সঠিক তদন্ত করে দোষীদের খুঁজে বের করার দাবি জানাচ্ছি। স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূইয়া মানিক সত্যতা স্বীকার করে বলেন, সে আমার এজেন্ট ছিল এবং ভোটের দিন জাল ভোটের বিরুদ্ধে প্রতিবাদ করেছিল।

অপরদিকে মোরশেদ আলম এমপির এপিএস অভিযোগ অস্বীকার করে জানান, কই নাতো, আমরা তো এটা জানিই না।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

তিনি আরও বলেন, শুনেছি সে স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট ছিল। এ বিষয়ে আমরা কাজ করছি। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে কেউ তার মাথায় আঘাত করে হত্যা করতে পারে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্বতন্ত্র প্রার্থীর ব্যক্তিগত সহকারী মোরশেদ নিশ্চিত করে বলেন, তিনি স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট ছিলেন এবং মৃত্যুর ২ ঘন্টা আগে তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে স্ট্যাটাস দিয়েছেন।

news24bd.tv/DHL