ইরার রিসেপশনে এলেন না আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ, কেন?  

ইরার রিসেপশনে এলেন না আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ, কেন?  

অনলাইন ডেস্ক

বলিউডে নতুন বছরটা শুরু হলো খান পরিবারে বিয়ের অনুষ্ঠান দিয়ে। সুপারস্টার আমির খানের একমাত্র কন্যা ইরার বিয়ে। আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত, তাঁর সঙ্গে ১৬ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের পথে হাঁটেন আমির। তাঁদের দুই সন্তান জুনেইদ ও ইরা বেড়ে ওঠেন রিনার কাছেই।

রিনার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে ‘লগান’ ছবির সহকারী পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সম্পর্কে চিড় ধরে প্রায় ১৫ বছর পরে। তবে ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন আমির ও কিরণ।

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে।

যদিও দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক তাঁর। পরিবারের মতোই থাকেন তাঁরা। কিরণের প্রতি নিজে ভালবাসার কথা বরাবরই বলে এসেছে আমির। মেয়ের আইনি বিয়ের দিন কিরণের গালে স্নেহের চুম্বন দেন আমির। তবু রিসেপশনে কী কারণে অনুপস্থিত ছিলেন দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ? 

অভিনেতার মেয়ের বিয়ের সব ক’টি অনুষ্ঠানে দেখা গিয়েছে কিরণকে। শুধু তাই নয়, উদয়পুরে বিয়ের অনুষ্ঠান নূপুর-ইরার জন্য বিশেষ গান গেয়েছিলেন কিরণ। সেই ছবি এবং ভিডিও এখন ভাইরাল সামাজিকমাধ্যমে। তবে মুম্বাইয়ে বিবাহোত্তর অনুষ্ঠানে দেখা গেল না কিরণ রাওকে। যদিও ছেলে আজাদ সর্বক্ষণই ছিল বাবা আমিরের সঙ্গে।

কেন ইরার মুম্বাই রিসেপশনে এলেন না কিরণ? তা হলে কি বিয়ের অনুষ্ঠানের মাঝেই অশান্তি খান পরিবারে? কথা ওঠার আগেই আমির জানান, কিরণের শরীর খারাপ, সে কারণে আসতে পারেননি।  

news24bd.tv/TR