রেলের দুর্নীতির মূল উৎপাদন করতে হবে: রেলমন্ত্রী 

জিল্লুল হাকিম

রেলের দুর্নীতির মূল উৎপাদন করতে হবে: রেলমন্ত্রী 

অনলাইন ডেস্ক

রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকিম রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরের অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলওয়ের যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, এই উন্নয়নকে সামনের দিকে আরও সম্প্রসারণ করে সবাই মিলে রেলকে একটা লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করবো।  

রোববার (১৪ জানুয়ারি) রেলপথ মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রথম কর্মদিবসে রেলপথ মন্ত্রণালয় এবং বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

রেলমন্ত্রী বলেন, নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মধ্যমে রেলে আগুন দিয়ে প্রাণহানির ঘটনা ঘটছে,    সামনে আমাদের বড় চ্যালেঞ্জ হলো রেলের নিরাপত্তা জোরদার করে- এসব ঘটনা দূর করা এবং রেলকে নিরাপদ পরিবহনে পরিণত করা।

তিনি বলেন, রেলকে লাভজনক প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে হলে রেলের দুর্নীতির মূল উৎপাদন করতে হবে, এছাড়া রেলের উন্নয়ন সম্ভব নয়।

রেলের দখলকৃত জমি উদ্ধার এবং টিকিটের কালোবাজারি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। রেলকে আরও এগিয়ে নিতে রেলের কর্মকর্তা কর্মচারীসহ সবার সহযোগিতা কামনা করছি। এরপর মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এবং সকল মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

news24bd.tv/আইএএম