‘জনগণের ওপর আস্থা না রেখে বিদেশিদের দিকে তাকিয়ে থাকে বিএনপি’

অনুষ্ঠানে কম্বল বিতরণ করছেন অ্যাডভোকেট কামরুল ইসলাম

‘জনগণের ওপর আস্থা না রেখে বিদেশিদের দিকে তাকিয়ে থাকে বিএনপি’

অনলাইন ডেস্ক

জনগণের ওপর আস্থা না রেখে বিএনপি বিদেশিদের দিকে তাকিয়ে থাকে বলে মন্ত্রব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। রোববার (১৪ জানুয়ারি) সকালে কামরাঙ্গীচর হাসপাতাল মাঠে ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন ।

সরকার জনগণকে সঙ্গে নিয়েই এগিয়ে যাবে জানিয়ে কামরুল ইসলাম বলেন, ইশতেহার বাস্তবায়নে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করবে সরকার। নির্বাচন বানচাল করতে ব্যর্থ হয়ে এখন আবার ষড়যন্ত্র করছে বিএনপি।

জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র ব্যর্থ করে এই সরকার জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে।

তিনি বলেন, সরকার হবে জনগণের সরকার। বিএনপির জনগণের সঙ্গে সংযোগ নাই। জনগণের ওপর আস্থা না রেখে বিদেশিদের দিকে তাকিয়ে থাকে তারা।

৫৫, ৫৬ ও ৫৭ নং ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের উদ্যোগে অসহায় দুস্থদের মধ্যে ৫ হাজার  কম্বল বিতরণ করা হয়। পরে সাকরাইন ঘুড়ি উৎসবের উদ্বোধন করেন।  

এ সময় উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ হোসেন, ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলর  হাজী নুরে আলম বেপারী, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হোসেন সরকার ও সাধারণ সম্পাদক হাজী সোলায়মান মাদবরসহ অনেকে।

news24bd.tv/আইএএম