বাবা কারাগারে, সেখানেই বিয়ে সারলেন মেয়ে

ছবি: সংগৃহীত

বাবা কারাগারে, সেখানেই বিয়ে সারলেন মেয়ে

অনলাইন ডেস্ক

জীবনের সবচেয়ে মূল্যবান মুহূর্তে বাবাকে নিজের কাছে চেয়েছিলেন দুবাইয়ের এক তরুণী। কারণ দিনটি ছিল তার বিয়ের। অবশেষে বাবাকে সঙ্গে রেখে কারাগারেই বিয়ে সারলেন সেই তরুণী।

রোববার (১৪ জানুয়ারি) তরুণীর নাম প্রকাশ না করে সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, ওই তরুণীর বাবা দুবাইয়ের এক কারাগারে আটক রয়েছেন।

কারা কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের কাছে একটি চিঠি এসেছিল, যেখানে মেয়েটির বিয়ের প্রস্তাব আসায় সে তার বাবার সাথে জীবনের সবচেয়ে মূল্যবান মুহূর্তটি ভাগাভাগি করতে চাচ্ছিলো।

এর আগে কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করে ওই তরুণী নিজের ওই ইচ্ছার কথা জানান। তরুণীর আবেগ ও অর্থনৈতিক বিষয়টি বিবেচনা করে কারাগারে তরুণীর বিয়ের অনুমতি দেয় তারা। দুবাইয়ের কারা কর্তৃপক্ষের প্রধান ব্রিগেডিয়ার মারওয়ান জালফার বলেছেন, তার বাবা পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

কারা কর্তৃপক্ষ বিয়ে সম্পন্ন করার জন্য শেখ আহমেদ আল সিহি নামের এক কাজীকে কারাগারে আমন্ত্রণ জানায়। এরপর তিনি বিয়ের প্রক্রিয়া সম্পন্ন করেন।
এদিকে কারা কর্তৃপক্ষ বিয়ের উপহার হিসাবে মেয়েটিকে ফার্ণিচার দিয়েছে বলেও জানা গেছে।

উল্লেখ্য, এর আগে গত সেপ্টেম্বরে অপর এক তরুণীকে তার জন্মদিনের দিন কারাগারে বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ দেওয়া হয়। ওই বাবা দীর্ঘ ছয় বছর ধরে কারাগারে আটক ছিলেন।

news24bd.tv/SC

এই রকম আরও টপিক