সাভারে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

সংগৃহীত ছবি

সাভারে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

অনলাইন ডেস্ক

সাভারে ব্যাটারিচালিত অটোরিকশাচালককে নির্জন স্থানে নিয়ে গিয়ে কুপিয়ে রিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাভারের সোলাই মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রিকশাচালক আব্দুল করিমকে (৫৩) উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার।

আব্দুল করিম ময়মনসিংহ জেলার গাজীপুরের পায়রা গ্রামের ওসমান আলীর ছেলে।

তিনি সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডের আরাপাড়া এলাকার আব্দুস সালাম রুবেলের বাড়িতে ভাড়া থাকতেন।

রিকশা চালক আব্দুল করিম বলেন, সাভারের ছায়াবীথি এলাকায় একজন যাত্রীবেশে আমার রিকশায় ওঠে সোলাই মার্কেট যেতে চান। আমি তাকে সোলাই মার্কেট নিয়ে যাই। পরে সেখান থেকে আরেকটু সামনে নিয়ে যেতে বলেন।

পরে কিছুদূর যেতেই সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা আরও দুই ছিনতাইকারী রাম দা ও চাপাতি দিয়ে আমাকে ভয় দেখানোর চেষ্টা করেন।

আরও পড়ুন: শিশু আয়ানের পরিবারকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে রুল

এ সময় রিকশায় থাকা যাত্রী পিছন থেকে আমার মুখ চেপে ধরেন। তখন তাদের সঙ্গে আমার ধস্তাধস্তি হয়। এরই ফাঁকে একজন অটোরিকশা নিয়ে চলে যায়। বাকি দুইজন আমাকে কুপিয়ে রক্তাক্ত করে। পরে আমি চিৎকার করলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার ফায়াদ বিন জসিম বলেন, ভুক্তভোগীর মাথায় ও পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। রোগীর চিকিৎসা চলছে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) আকবর আলী বলেন, ঘটনাটি আমরা শুনেছি। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়