শেষ পর্যন্ত সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলো !

একটি টিভিশোতে , সানিয়া মির্জা ও শোয়েব মালিক-ফাইল ছবি

শেষ পর্যন্ত সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলো !

অনলাইন ডেস্ক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান শোয়েব মালিকের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন দীর্ঘদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে। কিন্তু এখন সানিয়া এমন কিছু করেছেন যার কারণে ভক্তরা মনে করতে শুরু করেছেন যে দুই স্বামী-স্ত্রীর সম্পর্ক শেষ হয়ে গেছে। সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ফ্যানদের জন্য ছবি এবং ভিডিও শেয়ার করে চলেছেন।
এদিকে, তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার স্বামী শোয়েব মালিকের সমস্ত ছবি মুছে ফেলেছেন।

এমতাবস্থায় সবাই আবারও অনুভব করতে শুরু করেছেন যে দুজনেই আলাদা হয়ে গেছেন। - স্পোর্টসউইকি

স্পোর্টসউইকি ক্রীড়া বিষয়ক একটি প্রথম শ্রেনীর গণমাধ্যম।  এটি এমন নিউজ করার পর ফের গুঞ্জন উঠেছে যে সত্যি কি তাহলে তাদের সম্পর্ক শেষ? 
দু’জনের বিচ্ছেদের গুঞ্জন মূলত শুরু হয় সানিয়ার কিছু রহস্যময় পোস্টের পর থেকেই। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? আল্লাহকেই খুঁজতে।


ভারতের অন্যতম সেরা টেনিস তারকা একমাত্র ছেলে ইজহান মির্জা মালিকের সাথে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সাথে সানিয়া লিখেছিলেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়। ”
ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা ইমরান মির্জা লিখেছিলেন, “গত কয়েকদিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধসত্য একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগতভাবে বিরক্ত করছেন। একের পর এক প্রশ্নে তারা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক এবং হ্যারির মতো কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না। ” কিন্তু এবার স্পোর্টস উইকি এরকম নিউজ করার পর ইমরান মির্জা চুপ। তিনি মুখ খোলেননি। সানিয়া মির্জা ও শোয়েব মালিকও কিছু বলেননি।  
যতই গুঞ্জন উঠুক, শোয়েব মালিকের ইনস্টাগ্রাম বায়োতে এখনও লেখা রয়েছেন, “অ্যাথলেট, হাজবেন্ড অব সুপারওমেন @মিরজাসানিয়া। ”

news24bd.tv/ডিডি
 

পাঠকপ্রিয়