পরকীয়া নিয়ে অনন্ত জলিলের হুঁশিয়ারি 

চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

পরকীয়া নিয়ে অনন্ত জলিলের হুঁশিয়ারি 

অনলাইন ডেস্ক

চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। স্ত্রী বর্ষার সঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন বেশ কিছু সিনেমায়। গত ১৩ জানুয়ারি এফডিসিতে অভিনেতা ডি এ তায়েব ও পরীমনি অভিনীত সিনেমা ‘কাগজের বউ’ প্রিমিয়ার শো-এর আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন অনন্ত জলিল।

এ সময় কথা বলতে গিয়ে সামাজিক নানা বিষয় তুলে ধরেন এই নায়ক। সিনেমাটি দেখে অনন্ত বেশ প্রশংসাও করেছেন তিনি। বলেন, এসময়ে এরকম ছবির খুব দরকার। ছবিতে দুজনকেই ভালো লেগেছে।

ডি এ তায়েবের অভিনয় গেটআপ দারুণ ছিল। সবার হলে গিয়ে সিনেমাটি দেখা উচিত।

অনন্ত বলেন, সিনেমার গল্পটা চমৎকার ছিল। যিনি লিখেছেন বেশ পরিশ্রম করতে হয়েছে। সিনেমাটা আমার ভালো লেগেছে। কারণ ছবিতে একটি বার্তা ছিল। যে বার্তাগুলো ছিল সেগুলো সমাজের জন্য খুব দরকার। এই সিনেমার গল্প জীবনের সাথে অনেক মিল।

তিনি বলেন, শুধু সিনেমায় নয় বাস্তবেও স্বামী স্ত্রীর মধ্যে অফুরন্ত ভালোবাসা থাকা দরকার। যেন সেখানে পরকীয়া ঢুকতে না পারে। এই পরকীয়া পৃথিবীকে ধ্বংস করে দিচ্ছে। জনজীবনকে ধ্বংস করেছে। আর ফেসবুক আসার পর এই সমস্যা আরও বেড়েছে।

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৯ জানুয়ারি। সিনেমাটিতে ডি এ তায়েব ও পরীমনি ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন, আবুল হায়াত, দিলারা জামানসহ আরও অনেকে।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক