রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে আরও সাত হাজার কম্বল বিতরণ

রূপগঞ্জ উপজেলার তিনটি স্পটে দ্বিতীয় দফায় আরও সাত হাজার কম্বল বিতরণ

রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে আরও সাত হাজার কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তিনটি স্পটে দ্বিতীয় দফায় আরও সাত হাজার কম্বল বিতরণ করেছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলার কাঞ্চনের কেন্দুয়া মোগলের বাগান বাড়ি এলাকায় চার হাজার, আতলাপুরে এক হাজার ও পূর্বাচল ২১ নম্বর সেক্টর রাজউক অফিসের সামনে দুই হাজার কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট প্রোপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. লিয়াকত হোসাইন, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার আবু হেনা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

ইমদাদুল হক মিলন বলেন, আজকে আমরা সাত হাজার কম্বল বিতরণ করছি। দেশের আরও বিভিন্ন জায়গায় আমরা কম্বল বিতরণ করছি। বসুন্ধরা গ্রুপ থেকে প্রতি বছর শীতের সময় যেন মানুষের কষ্ট না হয় সেজন্য সারাদেশে দুই থেকে তিন লাখ কম্বল বিতরণ করে থাকি। গতকাল করেছি রূপগঞ্জে আজও করছি।

আমাদের উদ্দেশ্য একটাই, যেন এই শীতে কোনও মানুষ কষ্ট না পায়। রূপগঞ্জ এলাকা পছন্দ করার কারণ হচ্ছে আমাদের বসুন্ধরা গ্রুপ এই এলাকা থেকে খুব কাছে। এ এলাকার মানুষকে আমাদের নিজেদের মানুষ মনে করি। নিজেদের এলাকার কোনও মানুষ যেন কষ্ট না পায় সেজন্য আমরা এ কম্বল বিতরণ করছি।

তিনি আরও বলেন, এর পাশাপাশি আমরা আরও কিছু কাজ করছি। আমরা একেবারে পরিষ্কারভাবে বলে দিতে চাই, এই এলাকার কোনও মেধাবী ছেলে মেয়ে, ছাত্র বা ছাত্রী পড়াশোনার জন্য যদি আমাদের কাছে যায় তাদেরকে সারাজীবন পড়ানোর দায়িত্ব আমাদের।  

কোনও গরীব মানুষ যদি চিকিৎসা করাতে না পারে তার চিকিৎসার দায়িত্ব নেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, এই এলাকায় অনেক কাজ করতে চাই। বসুন্ধরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করে। আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করি। এই এলাকার একজন মানুষও যেন কষ্টে না থাকে আমরা সেজন্য এখানে কম্বল বিতরণ করছি এবং এরকম আরও অনেক কাজ করবো যেন এখানকার মানুষ ভালো থাকে।

এর আগে সোমবার (১৫ জানুয়ারি) কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া হাজি ইয়াদ আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে ১০ হাজার কম্বল বিতরণ করা হয়।

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়