পঞ্চগড়ে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শীতের উপহার হিসেবে শিশুদেরকে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ

পঞ্চগড়ে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি:

হিমেল হাওয়া আর কনকনে শিশির বিন্দু ঝড়ছে পঞ্চগড়ে। ঠান্ডা শীতের রাতে পড়তে হচ্ছে ৪ থেকে ৫টি কাপড়। ছিন্নমূল শিশুরা রয়েছে নিদারুণ কষ্টে। এই অবস্থায় পঞ্চগড়ের বোদা উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাদ্রাসা পড়ুয়া ১ হাজার শিশুকে শীতের উপহার হিসেবে শীতবস্ত্র ও স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী তুলে দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ভাসাই নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাদের হাতে আনুষ্ঠানিকভাবে এ উপহার তুলে দেয়া হয়।  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মাধ্যমে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশন ও লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপেরিয়াল এবং এভারেস্ট ফার্মাসিউটিক্যালসের যৌথ উদ্যোগে প্রত্যন্ত এলাকার এই শিশুদের হাতে শীতের পোশাক ও স্কুল ব্যাগ সরবরাহ করা হয়।

অনুষ্ঠানে এভারেস্ট ফার্মাসিউটিক্যালসের পরিচালক অর্জন মল্লিকের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার এসএম সফিকুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র আজহার আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার নজির, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, এভারেস্ট ফার্মাসিউটিক্যালস’র ডিরেক্টর মোহাম্মদ মনজু মোল্লা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও প্রক্টর আ.স.ম ফিরোজ উল হাসান, সিনেট সদস্য সোহেল পারভেজ, শিশুস্বর্গ ফাউন্ডেশনের পরিচালক কবীর আকন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv/কেআই