নেত্রকোনায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

নেত্রকোনায় ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

নেত্রকোনার দুর্গাপুরে পৃথক দুটি ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।  

আটককৃতরা দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের হারুনুর রশিদ (২৫) ও গাঁওকান্দিয়া ইউনিয়নের ভাদুয়া গ্রামের আজিম উদ্দিন (৪৫)।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, বিয়ে করার কথা বলে গত বছরের ১৬ অক্টোবর দুর্গাপুর পৌর এলাকার একটি গেস্ট হাউসে নিয়ে ভিকটিম নারী (২৭) কে ধর্ষণ করে হারুনুর রশিদ (২৫)।

 

এ ঘটনায় ১৯ অক্টোবর ভিকটিম নারী বাদী হয়ে অভিযুক্ত হারুনুর রশিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে পলাতক হারুনুরকে মঙ্গলবার সকালে মধুয়াকোনা তার নিজ এলাকা থেকেই তাকে আটক করে।  

অপরদিকে গাঁওকান্দিয়া ইউনিয়নের ভাদুয়া গ্রামের বাসিন্দা আজিম উদ্দিন (৪৫) এর সঙ্গে মাটি কাটার কাজ করতো একই গ্রামের বাসিন্দা ভিকটিম নারী (৩৩)। সেই পরিচয়ের সূত্র ধরে পরবর্তীতে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে।

এর মধ্যে বিবাহের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আজিম। এতে পাচঁ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়েন ওই নারী।  

এরপর বিয়ে করতে বললে অস্বীকার করেন অভিযুক্ত আজিম। এ ঘটনায় ভিকটিম নারী বাদী হয়ে গত বছরের নভেম্বর মাসের ১০ তারিখ আজিম উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর গত সোমবার বিকেলে ধোবাউড়া উপজেলার কলসিন্দুর বাজার এলাকা থেকে অভিযুক্তকে আটক করে পুলিশ।  

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নুরুল আলম জানান, পৃথক দুইটি ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা দুইটি তদন্তাধীন রয়েছে।

news24bd.tv/কেআই