লক্ষ্মীপুরে পিস্তল নিয়ে আটক দুই যুবক কারাগারে

গুলি ভর্তি বিদেশী পিস্তল বেচাকেনা করতে এসে আটক

লক্ষ্মীপুরে পিস্তল নিয়ে আটক দুই যুবক কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে একটি গুলি ভর্তি বিদেশী পিস্তল বেচাকেনা করতে এসে আটক হওয়া ফরহাদ হোসেন ফাহিম (২৩) ও হাছান গাজী শাকিলের (২২) বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।  

এরআগে মঙ্গলবার বিকেলে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ। পরে রাতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

আটক ফাহিম রামগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত দুলাল মিয়ার ছেলে ও শাকিল চাঁদপুরের হাজীগঞ্জের জাহাঙ্গীর গাজীর ছেলে।  

আরও পড়ুন: ঝিনাইদহে ৪০ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

থানা পুলিশ জানায়, ফাহিম ও শাকিল ঘটনাস্থলে সন্দেহজনক ঘুরাফেরা করছিল। তখন স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করা হয়।

এ সময় ফাহিমের জ্যাকেটের পকেট থেকে ম্যাগাজিন ভর্তি পিস্তলটি উদ্ধার করা হয়। শাকিল অস্ত্রটি বিক্রি করিয়ে দেবে বলে ফাহিমকে ঘটনাস্থলে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা বিষয়টি জানিয়েছে। অস্ত্রটির মূল্য প্রায় ৩০ হাজার টাকা নির্ধারণ করেছিল তারা।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, আটকদেরকে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। অস্ত্র নিয়ে তারা সন্তোষজনক কোন জবাব দেয়নি।  

news24bd.tv/কেআই