বাগেরহাটে দুই কলেজ ছাত্রীকে ধর্ষণ, পলাতক আসামি গ্রেপ্তার

র‍্যাবের হাতে গ্রেপ্তার ধর্ষণ মামলার পলাতক আসামি মেহেদী হাসান

বাগেরহাটে দুই কলেজ ছাত্রীকে ধর্ষণ, পলাতক আসামি গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে দুই কলেজ ছাত্রীকে মোটরসাইকেল থেকে নামিয়ে পালাক্রমে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি মেহেদী হাসানকে (২০) গোপালগঞ্জের ভাটিয়াপাড়া গোলচত্তর এলাকা থেকে গ্রেপ্তার র‌্যাব।

র‌্যাব-৬ সদর কোম্পানির একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে মেহেদীকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহেদী গণধর্ষণের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছ। গ্রেপ্তার আসামিকে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে ।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফকিরহাট উপজেলার জাড়িয়া-চৌমাথা এলাকায় চাচাতো ভাই ও বন্ধুর সঙ্গে থাকা দুই কলেজ শিক্ষার্থীকে মোটরসাইকেল থেকে নামিয়ে চায়ের দোকোনের বেঞ্চে ও পার্শ্ববর্তী স্কুলের নিয়ে পালাক্রমে ধর্ষনের ঘটনা ঘটে। নির্যাতনের শিকার এক কলেজ ছাত্রী রোববার বিকালে ফকিরহাট থানায় দুই ধর্ষকের নামে মামলা দায়ের করলে সন্ধ্যায় সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাকিলকে জাড়িয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। পালিয়ে যায় অপর আসামী মেহেদী হাসান।

তিনি আরও জানান, র‍্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে গোপালগঞ্জের ভাটিয়াপাড়া গোলচত্তর এলাকা থেকে মেহেদীকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে।

news24bd.tv/SHS