চলন্ত ট্রেনের কেবিনে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ে কর্মচারী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

চলন্ত ট্রেনের কেবিনে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ে কর্মচারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

লালমনি এক্সপ্রেসের চলন্ত ট্রেনে ১৩ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় লালমনিরহাট রেলওয়ে কর্মচারী আক্কাছ গাজীকে (৩২) হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার দুপুরে লালমনিরহাট রেলওয়ে (জিআরপি) থানায় মামলা করেছে রেলওয়ে পুলিশ। এর আগে সকালে লালমনি এক্সপ্রেস চলন্ত ট্রেনের খ বগির ৭ নং কেবিনে ওই শিশু ধর্ষণের ঘটনা ঘটে।

মেয়েটির বাড়ি ময়মনসিংহে। সে ষষ্ঠশ্রেণির ছাত্রী।

গ্রেপ্তার রেলওয়ে কর্মচারী আক্কাছ গাজী রবিশাল সদরের পাতাং এলাকার মৃত বজলু গাজীর ছেলে। তিনি লালমনিরহাট রেলওয়ের ক্যারেজ এন্ড ওয়াগান ডিপোতে ভারপ্রাপ্ত এটেনডেন্ট হিসেবে কর্মরত আছেন।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে জয়দেবপুর রেলওয়ে স্টেশনে ময়মনসিংহ জেলার ট্রেনে না উঠে ভুলবশত লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে ভুক্তভোগী স্কুলছাত্রী। টিকিট চেকিংয়ের সময় টিকিট না পাওয়ায় তাকে এটেনডেন্ট আক্কাছ গাজী তার কক্ষে নিয়ে যায়। এক পর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে বুধবার সকাল ৮টার দিকে কেবিনে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে আক্কাছ গাজী। পরে কিশোরীর চেঁচামেচিতে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত আক্কাছ গাজীকে হাতেনাতে আটক করে।

ভুক্তভোগীর পরিবারের কাউকে না পেয়ে এ ঘটনায় লালমনিরহাট রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রুহুল আমীন বাদী হয়ে লালমনিরহাট রেলওয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন। সেই মামলায় অভিযুক্ত এটেনডেন্ট আক্কাছ গাজীকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

লালমনিরহাট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, নির্যাতিত স্কুলছাত্রীকে চিকিৎসা ও পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই কিশোরীর পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা থানায় পৌঁছালে তাদের হাতে মেয়েটিকে তুলে দেয়া হবে।

news24bd.tv/কেআই