সিরাজগঞ্জে বসুন্ধরার উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সহস্রাধিক নারী-পুরুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

সিরাজগঞ্জে বসুন্ধরার উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে সহস্রাধিক নারী-পুরুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। বসুন্ধরা শুভসংঘ সিরাজগঞ্জ জেলা কমিটির আয়োজনে বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার ধানগড়া ইউনিয়নের কাজিপুর গ্রামে এ সেবা প্রদান করা হয়।  

চার জন অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ৭০০ জন বিভিন্ন রোগীকে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। এছাড়াও ১০০ জনের ডায়াবেটিস পরীক্ষা ও ২০০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

চিকিৎসক ডা. সুমনা হক, ডা. রাকিব হাসান, ডা. এনামুল হক ও ডা. রোকন মুন্সী চিকিৎসা সেবা প্রদান করেন।  

কর্মসূচিতে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স বদরুন্নেসা বকুল, সিনিয়র স্টাফ নার্স মিতু সাহা ও অন্তরা রয়, মেডিকেল এসিস্ট্যান্ট আহসান হাবিব, রহমত উল্লাহ, নাহিদ হাসান জাকারিয়া ও সাঈদ হোসাইন সাগর টেকনিশিয়ান হিসেবে সহযোগিতা করেন।  

স্বাস্থ্যসেবা অনুষ্ঠানে অতিথি ছিলেন- অস্ট্রেলিয়া প্রবাসী মো. কামাল হোসেন ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বসুন্ধরা শুভসংঘ সিরাজগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু এবং সাবেক সভাপতি ডা. নিত্যরঞ্জন পাল ও সাবেক সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ।

news24bd.tv/কেআই