মোংলায় পরাজিত প্রার্থীর বিরুদ্ধে সংখ্যালঘুদের হুমকির অভিযোগ

মোংলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে নেতারা

মোংলায় পরাজিত প্রার্থীর বিরুদ্ধে সংখ্যালঘুদের হুমকির অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনের পরাজিত স্বতন্ত্র প্রার্থী মো. ইদ্রিস আলী ইজারদার ও তার কর্মীদের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সন্ত্রাসী হামলা, ভাংচুর ও সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে ভারতে পাঠিয়ে দেয়ার হুমকির অভিযোগ উঠেছে।

আজ বুধবার দুপুরে মোংলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন আওয়ামী লীগের স্থানীয় নেতারা।

বাগেরহাট-৩ (রামপাল -মোংলা) আসনে নৌকার প্রার্থী বেগম হাবিবুন নাহারের কাছে প্রায় ২৭ হাজার ভোটে পরাজিত হয়ে স্বতন্ত্র প্রার্থী মো. ইদ্রিস আলী ইজারদার ও তার কর্মীদের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সন্ত্রাসী হামলা, ভাংচুর করছে। তাদের হামলায় নৌকার অর্ধশত নেতা-কর্মী আহত হয়েছেন।

সংবাদ সম্মেলনে সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন শেখ এসময় লিখিত বক্তব্যে বলেন, সংসদ নির্বাচন পরবর্তী স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস ইজারদারের কর্মী বাহিনীর হামলা অতীতের বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডকেও হার মানিয়েছে। নৌকায় ভোট দেয়ায় এখন তারা সংখ্যালঘুদেরকে ভিটেমাটি ছাড়া করে ভারতে পাঠানোর হুমকি-ভয়ভীতি দেখাচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পোর্ট পৌর আওয়ামী লীগের সবাপতি ও মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগ সভাপতি ইসরাফিল হাওলাদারসহ বীর মুক্তিযোদ্ধা ও সংখ্যালঘু সম্প্রাদায়ের বিপুলসংখ্যক লোকজন।

news24bd.tv/SHS 

এই রকম আরও টপিক