আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে যা বললেন তামিম

তামিম ইকবাল

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে যা বললেন তামিম

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে তামিম ইকবাল বলেছেন, খুব তাড়াতাড়ি জানতে পারবেন। যদিও তার গায়ে এখন বিপিএলের দল ফরচুন বরিশালের জার্সি। দলটির অধিনায়কত্বও করবেন তিনি। তবে তামিম ইকবালকে নিয়ে আলোচনা থমকে আছে আন্তর্জাতিক ক্রিকেটে।

গত কয়েক মাসে দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত বিষয়ের একটিও ক্রিকেটার হিসেবে তামিমের ভবিষ্যৎ। মাঝে একবার অবসর ঘোষণা দিয়ে ফিরে আসেন। কিন্তু এরপর বিশ্বকাপ দলে সুযোগ পাননি। পরে আর আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামেননি তামিম।

 

এরপর ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলাপ করেন তামিম। কিন্তু এরপরও তার ভবিষ্যৎ নিয়ে জানা যায়নি। জাতীয় নির্বাচনের ব্যস্ততার পর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছিলেন তামিম।  

আরও পড়ুন: অস্ট্রেলিয়াকে হারালো বাংলাদেশ

এখন বিপিএল শুরুর আগে বৃহস্পতিবার পিকেএসপিতে ফরচুন বরিশালের অনুশীলনের সময় তামিম বলেন, ‘খুব তাড়াতাড়িই আপনারা জানতে পারবেন। হয়তো বিপিএলের মধ্যেই জানতে পারবেন। ’

অনেকদিন ধরে মাঠের বাইরেও আছেন তামিম। সর্বশেষ গত সেপ্টেম্বরের পর আর ম্যাচ খেলেননি তিনি। মাঝে পরিবার নিয়েও সময় কাটিয়েছেন। বিপিএলের জন্য কতটা তৈরি তামিম? এ প্রশ্নের উত্তরে তামিম বলেছেন, যতটুকু সম্ভব ভালো করার চেষ্টাই থাকবে তার।

তিনি বলেন, ‘এই তিন মাসেও খুব বেশি অনুশীলনও করা হয়নি। শেষ দুই আড়াই সপ্তাহ ধরে ব্যাট করছি। দিন দিন ভালো আছি, একটু রেস্টিনেস আছে। আমি নিশ্চিত বিপিএল শুরুর আগে আমার পক্ষে যতটুকু করা সম্ভব, সবই করছি। ’

news24bd.tv/কেআই