তিনটি বাড়িতে ডাকাতি ঘটনার গ্রেপ্তার ৬

তিনটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ছয় জনকে গ্রেপ্তার

তিনটি বাড়িতে ডাকাতি ঘটনার গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক

ফরিদপুরের সালথা উপজেলায় তিনটি বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। এ নিয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

পুলিশ সুপার মো. মোর্শেদ আলম জানান, গত ১৮ ডিসেম্বর রাতে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে সালথা উপজেলার কাজী রাকিবুল ইসলাম, রবিউল হাসান ও সোহেল মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এসব বাড়ি থেকে ডাকাতের দলটি নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৫ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতির ঘটনায় ৯ ডাকাত জড়িত ছিল বলে জানানো হয়।

আরও পড়ুন: তাপমাত্রা নিয়ে আবারও দুঃসংবাদ

এ নিয়ে সালথা থানায় একটি মামলা হয়। মামলার সূত্র ধরে পুলিশ বুধবার রাতে সালথার বড়দিয়া বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত বাবুল শেখ ওরফে বাবুলকে (৩৫) গ্রেপ্তার করে।

 

তার দেওয়া তথ্য মতে, সালথা উপজেলার বিভিন্ন স্থান থেকে ইয়াদ আলী (৪৬), মিজানুর রহমান মাতুব্বর (৫০), সাকিবুল শেখ (২০), নাঈম মাতুব্বর (২০) ও সাইফুল মাতুব্বর (২২) কে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: ভাঙ্গায় চুরি করতে গিয়ে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত  

গ্রেপ্তারদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, রামদা, ছুরি, শাবল, টিন কার্টার ও লুণ্ঠিত ১ জোড়া কানের দুল ও ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি ডাকাতদের গ্রেপ্তার ও লুন্ঠিত মালামাল উদ্ধারে অভিযানে রয়েছে পুলিশ বলে জানান পুলিশ সুপার মো. মোর্শেদ আলম।  
news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক