বিনামূল্যে ফুচকা দিতে আপত্তি, হাতাহাতিতে প্রাণ গেলো বিক্রেতার

বিনামূল্যে ফুচকা দিতে আপত্তি, হাতাহাতিতে প্রাণ গেলো বিক্রেতার

 বিনামূল্যে ফুচকা দিতে আপত্তি, হাতাহাতিতে প্রাণ গেলো বিক্রেতার

অনলাইন ডেস্ক

বিনামূল্যে শুকনা ফুচকা না দেওয়ায় ক্রেতার সঙ্গে হাতাহাতিতে মৃত্যু হয়েছে এক ফুচকা বিক্রেতার। সম্প্রতি এ ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।

সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, গত রোববার (১৪ জানুয়ারি) চাকেরি এলাকায় এক ফুচকা বিক্রেতার কাছে এক দল যুবক ফুচকা খেতে গিয়ে শেষপাতে বিনামূল্যে শুকনো ফুচকা দাবি করেন। ফুচকাওয়ালা তা দিতে রাজি না হওয়ায় তাঁকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে যুবকদের দলের বিরুদ্ধে।

মৃতের নাম প্রেম চন্দ্র। ৪০ বছর বয়সি প্রেম স্ত্রী ও সন্তানকে নিয়ে চাকেরি এলাকাতেই থাকতেন। চাকেরির স্থানীয় বাসিন্দা ধীরাজ ও তার চার বন্ধু মিলে প্রেমের কাছে ফুচকা খেতে যান। ধীরাজরা প্রেমের কাছে খাওয়াদাওয়ার শেষে বিনামূল্যে ফুচকার দাবি করে।

প্রেম তাতে আপত্তি জানালে তাকে মারধর করতে শুরু করেন ধীরাজরা, এমনটাই দাবি করেন প্রত্যক্ষদর্শীরা। অন্যান্য গ্রাহক ও চার পাশের লোকজন এসে কোনও রকমে প্রেমকে উদ্ধার করেন। তাকে বাড়ি নিয়ে যাওয়া হয়। রাতে প্রেমের অবস্থা সংকটজনক দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা প্রেমকে মৃত বলে ঘোষণা করেন।

প্রেমের স্ত্রী থানায় ধীরাজ ও তার বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রেমের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধীরাজের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অটোপসি রিপোর্ট দেখার পর অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/aa