স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেবেন হিরো আলম

ফাইল ছবি

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেবেন হিরো আলম

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আলোচিত অভিনেতা হিরো আলম। এখনও তার প্রার্থিতার বিষয়ে দলের পক্ষ থেকে গ্রিন সিগন্যাল মেলেনি। তবে দল মনোনয়ন না দিলেও নির্বাচন করতে প্রত্যয়ী অভিনয় থেকে রাজনীতিতে আসা হিরো আলম। তিনি জানান, জাতীয় পার্টি মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন।

হিরো আলম আজ বুধবার মনোনয়নপত্র জমা দেবেন। তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচন করতে চান হিরো আলম নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন বলে জানিয়েছেন।

হিরো আলম যে দল থেকে নির্বাচন করতে চান, সেই দল মহাজোটের সঙ্গে নির্বাচন করবে। আসন বণ্টন নিয়ে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের সঙ্গে দরকষাকষি চলছে জাতীয় পার্টির।

জাতীয় পার্টি যেসব আসন নিয়ে দরকষাকষি করছে, তাতে স্বাভাবিকভাবেই নাম নেই হিরো আলমের। এমন তথ্য জানার পরই স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটের মাঠে লড়াই করার কথা জানালেন হিরো আলম।

হিরো আলম নির্বাচন করার ঘোষণা দেয়ার পর তার সম্পর্কে নানা গুঞ্জন শুরু হয়েছে। বেশ কিছু অভিযোগের তীরও তার দিকে ছুড়েছে প্রতিপক্ষ।

এসবের কোনো কিছুতেই বিচলিত নন তিনি। হিরো আলম বলেন, বিপক্ষ পার্টির লোকেরা

আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। এমনকি আমার ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়েও নোংরামি করা হচ্ছে।

হিরো আলম মনে করেন, তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই এসব করা হচ্ছে। মিথ্যা অভিযোগের পাহাড় জমা করা হচ্ছে।

সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে হিরো আলমের পরিবার নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ করা হয়। যেখানে বলা হয়েছে, মডেল-অভিনেতা হিরো আলম তার শ্যালিকাকে নিয়ে পালিয়ে এসেছিলেন। তিনি নিজের সন্তান ও স্ত্রীর খোঁজ নেন না। তবে এসব তথ্য সঠিক নয় বলে জানিয়েছেন হিরো আলম।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর