ছেলের হাতে ধানের শীষ তুলে দিলেন জমিরউদ্দিন

ছেলের হাতে ধানের শীষ তুলে দিলেন জমিরউদ্দিন

পঞ্চগড় প্রতিনিধি

নিজের জন্মভিটায় আনুষ্ঠানিকভাবে ছেলে ব্যারিস্টার নওশাদ জমিরের হাতে ধানের শীষ তুলে দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক স্পীকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। মঙ্গলবার রাতে তেঁতুলিয়ার ভজনপুর ইউনিয়নের নয়াবাড়ি গ্রামের নিজের বাড়িতে তিনি এক দোয়া অনুষ্ঠানের মাধ্যমে ছেলের হাতে ধানের শিষ তুলে দেন।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড় ১ আসনে তার ছেলে বিএনপির প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন। নওশাদ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

তবে বয়সের কারণে কোন আসন থেকেই নির্বাচনে অংশ নিচ্ছেন না জমিরউদ্দিন সরকার। তিনি এই আসন থেকে তিন বার সাংসদ নির্বাচিত হন।  

জেলা ও উপজেলা পর্যায়ের বিপুল সংখ্যাক নেতাকর্মীর উপস্থিতে এই দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সভাপতি মহসিন আলীর সভাপতিত্বে এসময় ব্যারিস্টার জমিরউদ্দিন আবেগঘন কণ্ঠে বলেন, আমি চেষ্টা করেছি আমার এলাকার সেবা করার।

ছেলেকে আপনাদের হাতে তুলে দিলাম। আপনারা তাকে দেখে রাখবেন। দেশের এই দুর্দিনে আপনারাই পারবেন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে।  

ব্যারিস্টার নওশাদ তার বক্তব্যে বলেন, এমন একটা সময়ে আপনাদের কাছে পেলাম যখন দেশে নির্মমতা পাশবিকতা মধ্যযুগকেও ছড়িয়ে গেছে।  শুধু মাত্র নমিনেশন পেপার বিক্রি করে বিএনপি আয় করেছে ১৩ কোটি টাকা। আর বেগম খালেদা জিয়াকে এই সরকার আটক রেখেছে দুই কোটি টাকার মামলায়। স্বৈরাচার এই সরকার কতোটা নির্মম জনগণ তা বুঝতে পেরেছে।  

এসময় জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মজিদ, নির্বাচনকালীন মুখপাত্র এ্যাড. আদম সুফী, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীনসহ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  


NEWS24▐ কামরুল


 

সম্পর্কিত খবর