তৈরি হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক, প্রকাশ্যে ফার্স্টলুক

তৈরি হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক, প্রকাশ্যে ফার্স্টলুক

অনলাইন ডেস্ক

মাইকেল জ্যাকসন। সংগীতাঙ্গনে এক কিংবদন্তীর নাম। মার্কিনের জনপ্রিয় প্রয়াত এ সংগীতশিল্পীর গানে আজও বুঁদ হয়ে আছেন শ্রোতা-দর্শকরা। ব্যক্তিজীবনে বিতর্কিত পপসম্রাট বিভিন্ন ঘটনার প্রেক্ষাপটে চার দশকেরও বেশি সময় সাংস্কৃতিক অঙ্গনে বৈশ্বিক ব্যক্তিত্ব হিসেবে দাপট চালিয়েছেন।

১৯৮০’র দশকে তার জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। পপসাম্রাজ্যের বাদশাহ মাইকেল জ্যাকসন গান, নাচ ও ফ্যাশনে অপ্রতিদ্বন্দ্বী ছিলেন। অনেকেই জ্যাকশনকে আইডল মানত। প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে দীর্ঘদিন ধরেই অনুরাগীদের মধ্যে কৌতূহল ছিল।
‘মাইকেল’ শিরোনামের এই ছবিতে প্রয়াত আমেরিকান পপ তারকার ফার্স্টলুক এবার প্রকাশ্যে এল।

এই ছবিতে মাইকেলের ভূমিকায় অভিনয় করছেন শিল্পীর ভাইপো জাফর জ্যাকসন।

সমাজমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন জাফর। সাদাকালো সেই ছবিতে দূর থেকে মাইকেলকে দেখা যাচ্ছে। শিল্পীর নাচের মুদ্রা সেখানে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে। মাইকেলের জনপ্রিয় নাচের মুদ্রার মধ্যে ‘মুন ওয়াক’ এবং ‘টো স্ট্যান্ডিং’ রয়েছে। ছবিতে জাফরকে দ্বিতীয় নাচটি পরিবেশন করতে দেখা যাচ্ছে।

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে জাফর লিখেছেন, ‘আগামী সোমবার থেকে সফর শুরু হবে। ’ মাইকেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এই একই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘‘ছবির জন্য ও প্রস্তুত। ’

মাইকেলের বায়োপিকে শিল্পীর জীবনের কোনো কোনো অংশ দেখানো হবে, তা আপাতত নির্মাতারা আড়ালেই রেখেছেন। জাফর নিজে এক জন গায়ক এবং নৃত্যশিল্পী। জাফরকে এই চরিত্রে নির্বাচন প্রসঙ্গে মাইকেলের মা ক্যাথরিন জ্যাকসন বলেন, ‘জাফরকে আমার ছেলের মতোই দেখতে। জ্যাকসনের জনপ্রিয়তাকে ও যে এগিয়ে নিয়ে চলেছে সেটা দেখে আমি গর্বিত। ’ 

ছবিটি পরিচালনা করবেন ‘দ্য ইকুয়ালাইজ়ার’ ফ্র্যাঞ্চাইজ়ি খ্যাত পরিচালক আঁতোয়া ফুকুয়া। ছবির চিত্রনাট্য লিখেছেন ‘গ্ল্যাডিয়েটর’ ছবির অন্যতম চিত্রনাট্যকার জন লোগান।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক