গোপালগঞ্জে হাতুড়ি পেটায় চিকিৎসাধীন কৃষকের মৃত্যু

গোপালগঞ্জে হাতুড়ি পেটায় চিকিৎসাধীন কৃষকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে প্রতিপক্ষের হাতুড়ি ও লাঠি পেটায় চিকিৎসাধীন মোহসিন শেখ(৪৫) নামে আহত এক কৃষক মারা গেছেন। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তিনি মারা যান। নিহত কৃষক জেলার মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামের মোতালেব শেখের ছেলে।

পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামে জমিতে কৃষাণ দেয়া নিয়ে মোহসিন শেখ ও তার ভাইদের সাথে প্রতিবেশী দেলোয়ার চৌকিদার ও তার লোকজনের সাথে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

পরের দিন শুক্রবার বিকেলে মোচনা হাটে যাওয়ার সময় দেলোয়ার চৌকিদারসহ ১০/১১ জন মোহসিন শেখসহ তার সাথে থাকা ৪ জনকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পানিতে ফেলে দেয়।

পরে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে পরিবার থেকে মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

আজ শনিবার বিকেলে মোহসিন শেখের অবস্থার অবনতি হলে মুকসুদপুর হাসপাতালে থেকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মুহা. আশরাফুল আলম জানিয়েছেন, এলাকার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছেন। এলাকার পরিবেশ শান্ত আছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক