ফাইল আটকে রাখার অভিযোগ বরদাশত করা হবে না : দীপু মনি

সংগৃহীত ছবি

ফাইল আটকে রাখার অভিযোগ বরদাশত করা হবে না : দীপু মনি

অনলাইন ডেস্ক

মানুষের সেবা দিতে গিয়ে কোনো অভিযোগ ও ফাইল আটকে রাখার অভিযোগগুলো বরদাশত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি।

তিনি বলেন, ‘প্রান্তিক জনগোষ্ঠীর সেবা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মূল কাজ। কিন্তু তৃণমূল মানুষের এ কাজ করতে গিয়ে কোনো অভিযোগ যেন না শুনি। কোথাও ফাইল আটকে রাখার খবর যেন না শুনি।

এ‌ ধরনের কোনো অভিযোগ বরদাশত করা হবে না। ’

রোববার শেরেবাংলা নগরে সমাজকল্যাণ অধিদপ্তরে ৫৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজসেবা অধিদপ্তরের কর্মপরিধি নিয়ে মন্ত্রী বলেন, ‘তৃণমূল সাধারণ মানুষের সেবা, সুরক্ষা, কর্মসংস্থানসহ নানাবিধ সুবিধা সমাজসেবা অধিদফতর কাজ করে থাকে। এ কাজ করতে গিয়ে কোথাও যেন কারও বিরুদ্ধে অভিযোগ শুনতে না পাই।

‌ আমি রাজনীতির মানুষ। আমি সারা দেশ চষে বেড়ানোর মানুষ। আমি জেলা উপজেলা এমনকি গ্রামে‌ পর্যন্ত ঘুরে বেড়াব। সাধারণ মানুষের কাছ থেকে যেন শুনতে না পাই আপনারা অমুক কর্মকর্তা সাধারণ মানুষকে সেবা দিতে হয়রানি করেন। ফাইল আটকে রাখেন। ‌ এ ধরনের অভিযোগ ছাড় দেওয়া হবে না। ’

অধিদপ্তরের মহাপরিচালক আবু সালেহ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব খায়রুল আলম শেখ‌। ‌

news24bd.tv/FA