‘শোয়েবের পরকীয়ায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া’

‘শোয়েবের পরকীয়ায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া’

অনলাইন ডেস্ক

নতুন জীবনে পা রেখেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। ক্রীড়াঙ্গনের আরেক তারকা সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা না দিলেও, গতকাল তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের তৃতীয় বিয়ের খবর দেন। এরপর থেকেই চারদিকে চলছে আলোচনা-সমালোচনা। এই পাওয়ার কাপলের ঘর ভাঙা নিয়ে কেউ দুষছেন শোয়েবকে, কেউ আবার টেনিস কন্যা সানিয়াকে।

এমন সময়েই শোয়েবের বিরুদ্ধে চলে গেলেন তারই আপন বোন। পাকিস্তানের একটি দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে শোয়েবের বোন জানান, তৃতীয় বিয়েতে পরিবারের সম্মতি ছিল না। তাই কেউ বিয়েতেও উপস্থিত ছিলেন না। এছাড়াও সানিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য শোয়েবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন তার বোন।

শোয়েবের বোনের দাবি, শোয়েবের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। বিষয়টি বারবার বুঝিয়েও লাভ হয়নি। যারপরনাই এ তারকা দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকতো।

তিনি আরও জানান, একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি সানিয়া। তাই শোয়েবের বোন বিয়ে ভাঙার জন্য নিজের ভাইকেই দায়ী করেছেন।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই গতকাল বিয়ের খবর দেন শোয়েব। পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সানা জাবেদের সঙ্গে এবার জুটি বেঁধেছেন তিনি।

এর আগে, গত বুধবার সানিয়ার একটি পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত ছিল। সানিয়া যে পোস্ট করেছিলেন তার অর্থ, ‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভালো নয়, ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন। ’

news24bd.tv/SHS