দেবীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ

কম্বল বিতরণ

দেবীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শালাডাঙ্গা ইউনিয়নের ধুলাঝারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার (২১ জানুয়ারি) দুপুরে ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান এই অনুষ্ঠান আয়োজন করে। ইউনিয়নের পাঁচশ জনকে এ উপহার দেওয়া হয়।

এ সময় শালডাঙ্গা ইউনিয়র আওয়ামী লীগের সভাপতি রোকনুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল মাজেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন্ত রায়, সাধারণ সম্পাদক তারেক খায়রুজ্জামান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক রঞ্জুসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উষ্ণ উপহার হিসেবে কম্বল পেয়ে অনেকের চোখে মুখে হাসির ঝিলিক দেখা যায়। অনেকে আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাদ্দাম হোসেনের জন্য দোয়া ও আর্শীবাদ করেন। অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় বক্তারা বলেন, আপনারা কেউ অসহায় দুস্থ নন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় পর্যায়ক্রমে উষ্ণ উপহার হিসেবে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত আছে। অপনাদের জন্য তিনি এসব উষ্ণ ভালোবাসার উপহার পাঠিয়েছেন। যাতে শীতের দিনে আপনাদের কোনো কষ্ট না হয়। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাদ্দাম হোসেনের জন্য দোয়া করবেন। তারা যেন আপনাদের সেবায় কাজ করে যেতে পারেন।

news24bd.tv/আইএএম