লা লিগায় একই রাতে রিয়াল-বার্সার জয়

একই রাতে লা লিগায় জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা

লা লিগায় একই রাতে রিয়াল-বার্সার জয়

অনলাইন ডেস্ক

লা লিগায় একই রাতে জয় তুলে নিয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। নিজেদের মাঠে আলমেরিয়ার বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে থেকেও শেষ ৩০ মিনিটে তিন গোল করে ৩-২ স্কোরলাইন নিয়ে ম্যাচ জিতে নেয় রিয়াল মাদ্রিদ। অন্যদিকে রিয়াল বেতিসের বিপক্ষে ফেরান তরেসের হ্যাটট্রিকে ৪-২ ব্যবধানে ম্যাচ জেতে লীগের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।

তরেসের জোড়া গোলের পর দ্বিতীয়ার্ধে দুই গোল শোধ করেন ইসকো।

আর তাতে নিশ্চিত ড্রয়ের দিকে এগোতে থাকে ম্যাচে। তবে ৯০ তম মিনিটে জোয়াও ফেলিক্স দারুণ এক গোলে বার্সাকে ফেরে গিয়ে দেন। আর যোগ করা সময়ে হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলের জয় নিশ্চিত করেন তরেস। মৌসুমে এটি এই বার্সা তারকার প্রথম হ্যাটট্রিক।

অন্যদিকে ডিফেন্ডার দানি কারভাহালের গোলেই এক্সট্রা সময়ে ০-২ গোলে পিছিয়ে পড়েও পয়েন্ট তালিকার তলানির দল আলমেরিয়াকে ৩-২ গোলে হারিয়েছে। রিয়ালের অন্য দুটি গোল জুড বেলিংহাম ও ভিনিসিয়ুস জুনিয়রের কাছ থেকে আসে যথাক্রমে ম্যাচের ৫৭ এবং ৬৭ মিনিটে।  

২০ ম্যাচে ১৩ জয় ও ৫ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বার্সেলোনা। পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল মাদ্রিদ। ৫১ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে ইউরোপীয় ফুটবলের সবচেয়ে সফল দলটি।  তাদের সমান ২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে জিরোনা। ২১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে রিয়াল বেতিস।

news24bd.tv/SC