রাম মন্দির উদ্বোধনে তারকার মেলা 

রাম মন্দির উদ্বোধনে তারকার মেলা 

অনলাইন ডেস্ক

গোটা ভারতের নজর এখন উত্তরপ্রদেশের অযোধ্যায়। আজ সোমবার (২২ জানুয়ারি) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ধর্মীয় রীতি মেনে রাম লালার মূর্তির ‘প্রাণ প্রতিষ্ঠা’ করবেন। রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সেখানে ছুটে গেছেন বলিউডের একঝাঁক তারকা।

বলিউড থেকে এ তালিকায় রয়েছেন- অমিতাভ বচ্চন, অনুপম খের, মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, অজয় দেবগন, সানি দেওল প্রমুখ।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে থাকবেন সুপারস্টার রজনীকান্ত, প্রভাস, যশ, ঋষভ শেঠি, ধানুশের মতো তারকারা।

এ এক নিসন্দেহে বিশেষ দিন সমগ্র ভারতবাসীর কাছে, হিন্দুদের কাছে। রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে যোগ দিতে সোমবার সকাল-সকাল অযোধ্যায় রওনা করেন বলিউড তারকারা। সকালেই মুম্বাইয়ের বেসরকারি বিমানবন্দরে পৌঁছান রণবীর কাপুর ও আলিয়া ভাট।

তাদের সঙ্গে দেখা গেল রোহিত শেঠিকেও। অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, ক্যাটরিনা ও ভিকিও উড়ে গেলেন রামের জন্মভূমিতে।

ভোর রাতেই ক্যামেরায় ধরা পড়লেন রণবীর ও আলিয়া। টিল রঙের শাড়ি পরেছিলেন রাহার মা আলিয়া। সঙ্গে একই রঙের শাল ছিল গায়ে। চুল বেঁধে রেখেছিলেন খোঁপাতে। আর অন্যদিকে, রণবীর কাপুর সাদা কুর্তার সঙ্গে পরেছিলেন ম্যাচিং ধুতি ও বেইজ রঙের শাল। বিমানবন্দর টার্মিনালের ভিতরে যাওয়ার আগে দু'জনেই ক্যামেরার সামনে পোজ দেন। তাদের সঙ্গে ছিলেন রোহিত শেঠিও। যিনি সাদা কুর্তা-পাজামার সঙ্গে পরেছিলেন গ্রে রঙের জ্যাকেট।

হলুদ শাড়ি ও ফুল হাতা ব্লাউজে গ্ল্যামারাস এন্ট্রি ছিল মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনের। বরের সঙ্গে তিনিও অযোধ্যার পথে। বিমানবন্দরে প্রবেশের আগে তিনিও পাপারাজ্জিদের দিকে হাত নাড়েন।

আরও পড়ুন: রাম মন্দিরের উদ্বোধন: ১০০ সিনেমার শুটিং বাতিল

অভিনেতা আয়ুষ্মান খুরানা, যিনি এই অনুষ্ঠানের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণ পেয়েছেন।  তিনিও প্রায় একইসময়ে কালিনা বিমানবন্দরে পৌঁছান। তার পোশাকেও ছিল ট্রেডিশনের ছোঁয়া। কুর্তা-পাজামা পরেছিলেন তিনি। গলায় স্কার্ফ, চোখে সানগ্লাস।

news24bd.tv/TR