নাটোরের ৪ আসনে ৩৩ মনোনয়নপত্র দাখিল

মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা

নাটোরের ৪ আসনে ৩৩ মনোনয়নপত্র দাখিল

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

নাটোর জেলার চারটি আসনে শেষ দিন পর্যন্ত বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোট ৩৪জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে ১১জন, নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে পাঁচজন, নাটোর-৩ (সিংড়া) আসনে সাতজন এবং নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে ১০জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ থেকে নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা কর্নেল (অব.) রমজান আলী, বিএনপি থেকে সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের সহধর্মিণী ও বিএনপির সদস্য অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, কৃষক শ্রমিক জনতা লীগ থেকে নাটোর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনজুরুল ইসলাম বিমল, জাতীয় পার্টি থেকে সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এম.এ তালহা, ওয়ার্কার্স পার্টি থেকে উত্তরবঙ্গ আখ চাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি থেকে কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য আখচাষী নেতা আনছার আলী দুলাল, জাসদ (ইনু) থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. মোয়াজ্জেম হোসেন, সাম্যবাদী দল থেকে বিরেন সাহা এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ থেকে ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় সদস্য বিজিবি (অব.) সদস্য মুক্তিযোদ্ধা মুহাম্মাদ খালেকুজ্জামান মনোনয়নপত্র দাখিল করেছেন।

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুল এবং তার স্ত্রী নাটোর জেলা বিএনপির সহসভাপতি সাবিনা ইয়াসমিন ছবি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, জাতীয় পার্টির নাটোর জেলা সভাপতি মো. মজিবর রহমান সেন্টু ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো. আজিজার রহমান খান চৌধুরী আমেল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নাটোর-৩ (সিংড়া) আসনে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ, সিংড়া থানা বিএনপির সদস্য ও দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, ওয়ার্কাস পাটির্র কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান মিজান, ইসলামী শাষণতন্ত্র আন্দোলন বাংলাদেশ সিংড়া উপজেলার সাধারণ সম্পাদক শাহ মোস্তফা ওয়ালী উল্লাহ, বিকল্পধারা বাংলাদেশের মুঞ্জুরুল আলম হাসু ও জাতীয় পার্টির উপজেলা সভাপতি প্রকৌশলী আনিছুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিএনপির সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক এমপি মোজাম্মেল হক ও জন গমেজ, জাতীয় পাটি আলা উদ্দিন মৃধা, জাসদের ডিএম রনি পারভেজ আলম, স্বতন্ত্র প্রার্থী জামায়াতের অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, কৃষক শ্রমিক জনতা লীগের শহীদুল ইসলাম মুন্সী, ন্যাপের হারুন অর রশিদ এবং একমাত্র মহিলা প্রার্থী বাংলাদেশ মুসলিম লীগের শান্তি রিবেরু মনোনয়নপত্র জমা দিয়েছেন।


(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর