অবশেষে বিয়ের ছবি প্রকাশ করে স্ত্রীকে সামনে আনলেন জোভান

জোভানের বিয়ের ছবি প্রকাশ্যে।

অবশেষে বিয়ের ছবি প্রকাশ করে স্ত্রীকে সামনে আনলেন জোভান

অনলাইন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে সামাজিক মাধ্যম ফেসবুকে দুটি ছবি পোস্ট করে বিয়ের বিষয়টি জোভান নিজেই নিশ্চিত করেন।

প্রথম ছবি পোস্ট করে লিখেছেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল। ’ ছবিতে দেখা যায়, একটি মেয়ের হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান।

খানিক দূরে ঝাঁপসা হয়ে আছে মেয়েটির মুখ।  

তারপর কিছুদিন নিরব থেকে একটি ভিডিও প্রকাশ করেছিলেন, তাতেও নতুন বউয়ের মুখ দেখা যায়নি।

বিয়ের পর তেমন একটি কথা বলেননি জোভান। গত শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় জোভান তার ফেসবুকে ৩৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছিলেন।

ক্যাপশনে লেখেন, ‘আমাদের গল্প। ’

ভিডিওতে দেখা গিয়েছিল, স্ত্রী নির্জনার হাত ধরে হাঁটছেন জোভান। ভিডিওর ব্যাকগ্রাউন্ড সাউন্ডে বাজছে জোভানের একটি নাটকের গান। ভিডিওতে লেখা ছিল, ‘জোভান ও নির্জনার গল্প আসছে’।

এবার সব নীরবতা ভেঙে পরিবারের নতুন সদস্যকে সামনে হাজির করলেন এই অভিনেতা। গতকাল রোববার (২১ জানুয়ারি) রাতে জোভান তার ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করেন।

সেই ছবিতে দেখা যায়, অভিনেতা জোভানের পরনে ছিল গোলাপী রঙের শেরওয়ানি। তার স্ত্রীও মিল রেখে একই রঙের লেহেঙ্গা পরেছেন। পেছনে ফুলের সমারোহে স্বামী জোভানের কোমর ধরে সামনে মুচকি হাসি দিয়ে ক্যামেরায় পোজ দিচ্ছেন নির্জনা। জোভানের স্ত্রী নির্জনার হাতভরা মেহেদী, সঙ্গে রূপালী বর্ণের চুড়ি। জোভানের হাতেও ব্রান্ডের ঘড়ি রয়েছে।

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সার্জিন আহমেদ নির্জনা। আগে থেকেই তাদের দুজনের পরিচয় ছিল, এরপর তা প্রেমে রূপ নেয়। এরপর পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। জানা যায়, চলতি মাসের ৩১ তারিখ হবে জোভান-নির্জনার বিয়ের আনুষ্ঠানিকতা।

তবে আনুষ্ঠানিকতার আগে বিয়ে প্রসঙ্গে কোনো কথা বলতে চাননি অভিনেতা।

২০১১ সালে শোবিজে পথচলা শুরু জোভানের। লম্বা সময় ধরে টানা অভিনয় করে যাচ্ছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও।

news24bd.tv/TR  

এই রকম আরও টপিক