৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২০০ জনের বিরুদ্ধে মামলা

ডিএসসিসি গতকাল উচ্ছেদ অভিযান চালায় - সংগৃহীত

সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানে হামলা

৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২০০ জনের বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

রাজধানীর শাহজাহানপুরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) খেলার মাঠের পাশে বস্তি ও কাঁচা বাজার উচ্ছেদে অভিযানে সংঘবদ্ধ হামলায় ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পাঁচজন আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১২শ জনের বিরুদ্ধে মামলাটি নথিভুক্ত করা হয়। সরকারি কাজে বাধা ও হামলা অভিযোগ আনা হয়েছে মামলায়।

গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শাহজাহানপুর থানায় দক্ষিণ সিটি করপোরেশনের লেবার ইনচার্জ এসএম হাফিজুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) ঠাকুর দাস মালো জানান, গতকালকের ঘটনায় দক্ষিণ সিটি করপোরেশনের দায়ের করা মামলার তদন্ত চলছে। এখনো অভিযানে আছি। উল্লেখিত আসামিদের গ্রেপ্তারে ও অজ্ঞাতনামাদের শনাক্তে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে অভিযান পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য, রাজধানীর শাহজাহানপুরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের খেলার মাঠের পাশে বস্তি ও কাঁচা বাজার উচ্ছেদে অভিযান চালানোর সময় মেহেদী হাসান (২৪) নামে এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়।

এছাড়া শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা ও পরিদর্শক-অপারেশন মাইদুল ইসলামসহ পাঁচজন আহত হয়েছেন।

রোববার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পুলিশ সদস্য মেহেদী হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

news24bd.tv/SHS