মুক্তির আগেই 'ফাইটার' সিনেমার অগ্রিম টিকিট বিক্রির হিড়িক  

মুক্তির আগেই 'ফাইটার' সিনেমার অগ্রিম টিকিট বিক্রির হিড়িক  

অনলাইন ডেস্ক

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে বলিউড সিনেমা 'ফাইটার'। হৃত্বিক রোশন ও দীপিকা পাডুকোন অভিনীত 'ফাইটার' সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে অ্যাডভান্স বুকিং। আর সেখানেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে টিকিট বিক্রির সংখ্যা।

 

মুক্তির ৪ দিন আগে এই সিনেমার অ্যাডভান্স বুকিং শুরু হতেই ২ কোটি আয় করে ফেলেছে। সিনেমাটি ইতোমধ্যেই ২.৮২ কোটি টাকা আয় করে ফেলেছে ভারত থেকে হওয়া অ্যাডভান্স টিকিট বিক্রির মাধ্যমে। এখনও পর্যন্ত এই সিনেমাটির ৮৫ হাজার ৭৮৮ অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। সচনিল্কের রিপোর্টে এমনটাই জানানো হয়েছে।

ফাইটার ছবিটি মুক্তি পাওয়ার পর এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী ৭,৫৩৭ শো পেয়েছে। এটি ২ ডি, ৩ ডি, আইম্যাক্স ৩ ডি এবং ৪ ডি ফরম্যাটে দেখা যাবে। তবে এখনও পর্যন্ত হিন্দি ৩ ডি ফরম্যাটে টিকিট সব থেকে বেশি বিক্রি হয়েছে। সেখান থেকেই এই ছবিটি ১.৫৪ কোটি টাকা আয় করেছে।

তবে আঞ্চলিক ভাবে এগিয়ে আছে মহারাষ্ট্র। এই রাজ্যেই সব থেকে বেশি টিকিট বিক্রি হয়েছে ফাইটার সিনেমার। এরপর আছে দিল্লি, কর্নাটক। তারপর চতুর্থ এবং পঞ্চম স্থানে আছে তেলেঙ্গানা এবং পশ্চিমবঙ্গ।

'ফাইটার' সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনিল কাপুর, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার প্রমুখ।

news24bd.tv/TR