কুড়িগ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী গ্রেপ্তার

ঘাতক স্বামী সত্য চন্দ্র শীল।

কুড়িগ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে ঘুমন্ত স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী সত্য চন্দ্র শীলকে (৫৫) লালমনিরহাট জেলার আদিতমারী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার(২১ জানুয়ারি) ভোররাতে স্ত্রী লতা রাণী শীলকে (৩৮) নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করেন তিনি। ঘটনার পর থেকে আলোচিত এ খুনের রহস্য উদঘাটন এবং আসামি ধরতে তৎপরতা শুরু করে পুলিশ।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

পুলিশ সুপার জানান, উক্ত ঘটনার সংবাদ পেয়ে নাগেশ্বরী থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে ঘাতক স্বামীকে গ্রেপ্তারের লক্ষ্যে প্রকাশ্য ও গোপন অভিযান পরিচালনা অব্যাহত রাখে। অভিযানের এক পর্যায়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার, পুলিশ পরিদর্শক(তদন্ত) সরোয়ার পারভেজ ও তদন্তকারী কর্মকর্তা এসআই(নিরস্ত্র) প্রভাত রঞ্জন রায়সহ একটি চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে আসামী লালমনিরহাটের সীমান্তবর্তী এলাকা লোহাকুচি বর্ডার হয়ে পালানোর চেষ্টা করছে।

তিনি আরও জানান, পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে পলাতক  সত্য চন্দ্র শীলকে লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন পলাশী ইউনিয়নের সীমান্তবর্তী বড়াইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতকাল (২১ জানুয়ারি) রাত ১০ টায় গ্রেপ্তার করা হয়। এছাড়াও, হত্যাকান্ডে আসামী কর্তৃক ব্যবহৃত কাঠের হাতলযুক্ত রক্তমাখা ধাঁরালো কুড়াল ও আসামীর পরিহিত সাদা রংয়ের রক্তমাখা সোয়েটার ঘটনাস্থল হতে উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার জানান, পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া চলে আসছিলো। গতকাল রোববার (২১ জানুয়ারি) ভোরে স্বামী সত্য চন্দ্র শীল তার ঘুমন্ত স্ত্রী লতা রাণী শীলকে কুড়াল দিয়ে ঘাড়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত লতা রাণী শীলের পিতার বাড়ি চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের মহাদেব পাট এলাকার শীলপাড়ী গ্রামে। নিহতের স্বামী সত্য চন্দ্র শীল নাগেশ্বরী পৌরসভার হেলিপোর্ট কবিরের ভিটা গ্রামের বাসিন্দা।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক