১৩৬ রানে থামলো ঢাকার রানের চাকা

চোট নিয়ে শুরুতেই মাঠ ছাড়তে হয়েছে ঢাকা ব্যাটার গুনাথিলাকাকে -ইএসপিএনক্রিকইনফো

১৩৬ রানে থামলো ঢাকার রানের চাকা

অনলাইন ডেস্ক

শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়ে বিপিএলের এবারের আসর শুরু করেছে দুর্দান্ত ঢাকা। তবে দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য বড় সংগ্রহ দাঁড় করাতে পারল না দলটি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাত্র ১৩৬ রানেই আটকে গেছে ঢাকার রানের চাকা।

আজ সোমবার (২২ জানুয়ারি) টসে হেরে আগে ব্যাট করতে নামে দুর্দান্ত ঢাকা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রান তুলতে শুরু থেকেই খাবি খেয়েছে দলটি। মাত্র ৩৩ রানেই ৪ উইকেট হারানো ঢাকা এক শ পেরিয়েছে মূলত দুই মিডল অর্ডার ব্যাটার ইরফান শুক্কুর এবং লাসিথ ক্রুসপুলের কল্যাণে।

রক্তাক্ত হয়ে আহত দানুশ গুনাথিলাকা মাঠ ছাড়ার পর ঢাকা প্রথম উইকেট হারায় ১১ রানে। সাইফ হাসান ৯ রান করে ফেরার পর একে একে বিদায় নেন মোসাদ্দেক হোসেন (০), নাঈম শেখ (৮) এবং আলেক্স রস (১১)।

এরপর ৭৩ রানের জুটি গড়ে ঢাকাকে সম্মানজনক পুঁজির পথে নিয়ে যায় ক্রুসপুল-ইরফান।

ক্রুসপুল ৪৬ রান করে ফেরার পর আবারও পথ হারায় ঢাকা। ইনিংসের শেষ পর্যন্ত টিকতে পারেননি ইরফানও (২৭)। ক্রুসপুল বিদায়ের পর শেষ ২৬ বলে স্কোরবোর্ডে ঢাকা তুলতে পারে মোটে ৩০ রান। ফলে ৮ উইকেটে নির্ধারিত ২০ ওভার শেষে ১৩৬ রান নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দলটিকে।

চট্টগ্রামের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন আল-আমিন এবং বিলাল খান। একটি করে উইকেট পেয়েছেন শুভাগত হোম, নিহাদুজ্জামান, কার্টিস ক্যাম্ফার।

news24bd.tv/SHS