পরকীয়া লুকাতে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে হত্যা, অতঃপর...

গৌরব কাটিয়া

পরকীয়া লুকাতে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে হত্যা, অতঃপর...

অনলাইন ডেস্ক

পরকীয়া সম্পর্ক লুকাতে স্ত্রীকে সমুদ্রে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক নামী হোটেল ম্যানেজারের বিরুদ্ধে। স্ত্রীকে খুনের পর পুরো ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবে দেখানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত পুলিশের চোখকে ফাঁকি দেয়া সম্ভব হয়নি। গতকাল শনিবার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম গৌরব কাটিয়ার। দক্ষিণ গোয়ার এক নামী বিলাসবহুল হোটেলের ম্যানেজার তিনি। কাবো ডে রামা সমুদ্রসৈকতে তিনি তার স্ত্রী দীক্ষা গঙ্গওয়ারকে (২৭) খুন করেছেন বলে অভিযোগ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, খুনকে দুর্ঘটনাজনিত মৃত্যু হিসেবে দেখানোর ছক কষেছিলেন গৌরব।

কিন্তু তাকে ধরিয়ে দেয় একটি ভিডিও। এক ব্যক্তির রেকর্ড করা ভিডিও’র কারণে তার কীর্তি ফাঁস হয়ে যায় বলে দাবি পুলিশের।

পুলিশ সূত্রে খবর অনুযায়ী, বছরখানেক আগে দীক্ষাকে বিয়ে করেছিলেন গৌরব। কিন্তু তারপর তার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তা নিয়ে দু’জনের মধ্যে নানা অশান্তি হত। তার জেরেই স্ত্রীকে গৌরব খুন করেছেন বলে পুলিশের অনুমান।

জানা গেছে, কাবো ডে রামা সমুদ্রসৈকত গৌরবের হোটেলের সামনে শুক্রবার বিকেলে স্ত্রীকে নিয়ে ঘুরতে যান গৌরব। সমুদ্রের কাছে একটি পাথুরে অংশে গিয়ে সেখানে স্ত্রীকে ডুবিয়ে মারেন। তারপর চিৎকার-চেঁচামেচি করে লোক জড়ো করেন এবং দেখাতে চান, তার অজান্তেই সমুদ্রে ডুবে গেছে স্ত্রী। পরে একটি ভিডিও পুলিশ হাতে পায় এবং সেখানেই ধরা পড়ে যায় গৌরবের কীর্তি। ওই নারীর দেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv/aa