নাটোরে ৫ জন পর্নোগ্রাফি বিক্রেতা গ্রেপ্তার

নাটোরের সিংড়ায় পাঁচজন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

নাটোরে ৫ জন পর্নোগ্রাফি বিক্রেতা গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় পাঁচজন অসাধু পর্নোগ্রাফি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার(২১ জানুয়ারি) বিকেল ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার(২২ জানুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর এর একটি দল সিংড়া উপজেলার বিনগ্রাম, বনকুড়ি ও কুমগ্রাম বাজারে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করার অপরাধে পাঁচজনকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কয়াখাশ গ্রামের মো. আ. সোবাহানের ছেলে মো. আ. রশিদ (২৬), বনকুড়ি গ্রামের হাতেম আলী মোল্লার ছেলে মো. আইয়ুব আলী (৩০), শাহিন মোল্লার ছেলে মো. আবু সাঈদ (২২), ছাতুয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মো. রনি আহম্মেদ (৩০) ও চাতরা গ্রামের রেজাউল করিমের ছেলে মো. আশিকুর রহমান (২৬)।

এ সময় তাদের কাছ থেকে পাঁচটি সিপিইউ ও ১৭টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবুল কালাম জানান, পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে পর্নোগ্রাফি আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক