শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়!

সানিয়া মির্জা-শোয়েব মালিক।

শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়!

অনলাইন ডেস্ক

আবারও বিয়ে করলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। শনিবার (২০ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে বিয়ের বিষয়টি শোয়েব নিজেই জানান। পাত্রী পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই তৃতীয় বিয়ের খবর জানান শোয়েব।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, সানিয়ার সঙ্গে বিয়ের আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়েছিলেন শোয়েব। কে তার প্রথম পক্ষের স্ত্রী?

জানা যায়, ২০১০ সালে আয়েশা সিদ্দিকির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়, আর সেই বছরই শোয়েব বিয়ে করেন সানিয়াকে। শোয়েবের প্রাক্তন দুই স্ত্রীই ভারতীয়।

আরও জানা যায়, একটা সময় আয়েশার প্রেমে মজে ছিলেন শোয়েব।

কিন্তু সময় গড়াতে থাকলে দুজনের সম্পর্কে চিড় ধরে। আয়েশাকে তালাক দেওযার মাস কয়েক পরই সানিয়াকে বিয়ে করেছিলেন শোয়েব।

ভারতীয় একাধিক রিপোর্ট অনুযায়ী, ভারতে খেলতে এসে আয়েশার বাড়িতে নিমন্ত্রণ ছিল শোয়েব-সহ পাকিস্তান দলের ক্রিকেটারদের। সেখানেই নাকি বিয়ে হয়েছিল শোয়েব এবং আয়েশার (২০২২ সাল)। সানিয়ার সঙ্গে বিয়ের আগে সেই ঘটনা চাঞ্চল্য তৈরি হয়েছিল।

তবে শোয়েব সেই বিয়ের কথা অস্বীকার করেননি। কিন্তু তিনি জানিয়েছিলেন, ফোনে আয়েশার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। মানতে চাননি আয়েশা। জল গড়ায় আদালত পর্যন্ত। শেষ পর্যন্ত সানিয়াকে বিয়ের আগে আয়েশাকে ডিভোর্স দিয়েছিলেন শোয়েব। ২০১০ সালে আয়েশা সিদ্দিকির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়, আর সেই বছরই শোয়েব বিয়ে করেন সানিয়াকে। মাঝে কয়েকমাসের ব্যবধান ছিল মাত্র।

আরও পড়ুন: সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই আবার বিয়ে করলেন শোয়েব মালিক

২০২২ সালের নভেম্বর নাগাদ আচমকাই খবর রটে যায় ঘর ভাঙছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের। দম্পতির এক পুত্র সন্তানও রয়েছে। এরপরই ২০ জানুয়ারি ছবি পোস্ট করে নিজের তৃতীয় বিয়ের খবর দেন। আয়েশা, সানিয়ার পর পাকিস্তানি অভিনেত্রী সানাকে বিয়ে করলেন তিনি।

news24bd.tv/TR