নারায়ণগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ২

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ২

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটিগ্রাম এলাকায় মসজিদে মাইকিংয়ের পর জনতার গণপিটুনিতে মো. মিলন (৩৬) নামের এক যুবক নিহত হয়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি নিহত যুবক একজন পেশাদার ছিনতাইকারী ও ডাকাত দলের সর্দার।  

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। এরআগে একই এলাকায় রোববার রাতে ডাকাত সর্দার মিলন গ্রুপের সদস্য মো. উজ্জ্বল আহাম্মেদ (২৬) ও মো. হৃদয়কে (২৩) গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয় বাসিন্দারা।

 

এ ঘটনার জের হিসেবে দুপুর ১টার দিকে মোটরসাইকেলযোগে ডাকাত সর্দার মিলন ও জনিসহ তিনজন স্থানীয় শাহজাহানকে (দুবাই শাজাহান) রামদা নিয়ে হামলা করে। এসময় বিক্ষুদ্ধ জনতা মসজিদে মাইকে ঘোষণা করে তাদেরকে আটক করে গণপিটুনি দিলে মিলনের মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, গণপিটুনির শিকার যুবককে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত মিলনের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই ও সন্ত্রাস দমন আইনসহ বিভিন্ন অভিযোগে এ পর্যন্ত চারটি মামলা পাওয়া গেছে।

নিহতের ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।  

তিনি আরও বলেন, একই এলাকায় আরও দুইজনকে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কেআই