'অপারেশন লাগবে না, ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ফারুকী'

নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী।

'অপারেশন লাগবে না, ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ফারুকী'

অনলাইন ডেস্ক

ব্রেইন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী। সোমবার রাতে  ফারুকীর স্ত্রী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বিষয়টি নিজেই জানিয়েছেন।

বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে অবজারভেশনে রয়েছেন তিনি। আজ মঙ্গলবার এক গণমাধ্যমে ফারুকীর বর্তমান পরিস্থিতির কথা জানান তিশা।

তিশা বলেন, 'চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। চিকিৎসকেরা এও বলেছেন, ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে'।

এদিকে ফারুকীর অসুস্থতার খবরে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ–বিদেশে ছড়িয়ে থাকা তাদের ভক্তরা। সবাই দ্রুত সুস্থতা কামনা করছেন নির্মাতার।

এর আগে সোমবার মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফারুকীর অসুস্থতার বিষয়টি জানিয়ে একটি পোস্ট দেন তিশা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- 'আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটি অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন'।

news24bd.tv/TR