সিলেটকে ১২০ রানে থামিয়ে দিল রংপুর

সংগৃহীত ছবি

সিলেটকে ১২০ রানে থামিয়ে দিল রংপুর

অনলাইন ডেস্ক

বিপিএলের সপ্তম ম্যাচে রংপুর রাইডার্সের আমন্ত্রণে ব্যাটিং করতে নেমে ১২০ রানে থেমে গেছে সিলেট স্ট্রাইকার্সের ইনিংস। রংপুরের জন্য ১২১ রানের টার্গেটের বেশি দিতে সমর্থ হয়নি সিলেট।  

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর দেড়টায় মুখোমুখি হয় দুই দল। টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়ে সিলেট স্ট্রাইকার্সকে খুব একটা সুবিধা করতে দেয়নি রংপুর রাইডার্সের বোলাররা।

 নিয়মিত উইকেট হারিয়ে সিলেটের রানের চাকা ১২০ রানেই থেমে যায়।

শুরুটা একদমই ভালো হয়নি সিলেটের। মোহাম্মদ মিথুন ৫ রান করে বিদায় নেওয়ার পর ব্যাটিংয়ে নামেন অধিনায়ক মাশরাফি। কিন্তু ৬ রানের বেশি করতে পারলেন না তিনি।

রান আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরার পর ব্যাট করতে নেমে দ্রুত বিদায় নেন ইয়াসির আলী ও জাকির হাসান। চাপে থাকা ওপেনার নাজমুল হাসান শান্ত উইকেট হারান ১৪ রান করে।

দল যখন বিপর্যয়ে, তখন ষষ্ঠ উইকেটে ৬৮ রানের দারুণ এক জুটি গড়েন হাওয়েল ও কাটিং। অষ্টদশ ওভারে কাটিংকে ৩১ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন রিপন মণ্ডল। একা লড়াই চালাতে থাকা হাওয়েলও টিকলেন না বেশিক্ষণ। শেষ ওভারে এসে ৩৬ বলে ৪ চার ও ১ ছক্কায় ৪৩ রান করে উইকেট হারান তিনি।

রংপুর রাইডার্সের হয়ে দুটি করে উইকেট নেন রিপন মণ্ডল ও মাহেদি হাসান। একটি করে উইকেট শিকার করেন মোহাম্মদ নবি ও হাসান মুরাদ।  

news24bd.tv/SC