বগুড়ায় দূর্বৃত্তের হাতে কিশোর নিহত

বগুড়ায় তাজবীর ইসলাম (১৫) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বগুড়ায় দূর্বৃত্তের হাতে কিশোর নিহত

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় তাজবীর ইসলাম (১৫) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার(২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সদর উপজেলার বারপুর উত্তরপাড়া মাদারতলা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে জেলা পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত কিশোর সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের দশটিকা দক্ষিণপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে। সে বারোপুর সোনাপাড়ায় গ্লীল ওয়ার্কশপের দোকানে কাজ করতো।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, স্থানীয়রা সেখানে জমিতে কাজ করতে গিয়ে  মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্বজন শহিদুল ইসলাম বলেন, সোমবার(২২ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে কাজ করে তার সাইকেল নিয়ে বের হয় তাজবীর৷ কিন্তু সারারাত গেলেও সে বাড়িতে আসেনি। রাতেও কয়েক জায়গায় খোঁজ খবর নিয়ে তাকে পাওয়া যায়নি। আজ মঙ্গলবার সকালে মরদেহ যায়।  কিন্তু তার ব্যবহৃত সাইকেল পাওয়া যায়নি।

তাজবীরের ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম জানান, 'তাজবীর আমার এখানে গত দুই বছর ধরে কাজ করছিল৷ গতকাল সোমবার সন্ধ্যা ৭টার পর পরই  কাজ শেষে সাইকেল নিয়ে বের হয় তাজবীর। পরে রাত একটার দিকে তার মা ফোন দিয়ে জানায় তাজবীর এখনও বাড়ি ফেরেনি। তাজবীর খুব ভালো ছেলে ছিল।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, নিহতের  শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড তা নিয়ে তদন্ত চলছে। শীঘ্রই হত্যা রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তার করা হবে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়