বাংলাদেশি যে অভিনেতায় মুগ্ধ স্বস্তিকা

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

বাংলাদেশি যে অভিনেতায় মুগ্ধ স্বস্তিকা

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গত ২০ জানুয়ারি শুরু হওয়া ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বাংলাদেশে আসেন এই অভিনেত্রী। এসেই এপার বাংলার তিন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, চঞ্চল চৌধুরী এবং আফরান নিশোর প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বস্তিকা।

ঢালিউডে স্বস্তিকা প্রথম অভিনয় করেন ২০০৮ সালে।

‘সবার উপরে তুমি’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপরে আর কোনও ছবিতে স্বস্তিকা কাজ করেননি। তবে আবার হয়তো তাকে দেখা যাবে নতুন কোনও ছবিতে।  

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে দেওয়া একটি সাক্ষাৎকারে স্বস্তিকা জানান, ‘ওয়ান ইলেভন’ নামে একটি ছবিতে আফজাল হোসেনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে।

 

এ বছরের মে মাসে বাংলাদেশে শুরু হবে সেই ছবির শুটিং। তবে বাংলাদেশের মাটিতে পা দিয়েই এখানকার গুণী অভিনেতাদের প্রতি তার ব্যক্তিগত ভাললাগা নিয়ে অকপটে কথা বলেন তিনি।

স্বস্তিকা বলেন, 'মোশারফ করিম স্যার, চঞ্চল চৌধুরী এবং আফরান নিশোর অভিনয়ের ভক্ত আমি। তবে আফরানের প্রতি আমার একটু বাড়তি ভাললাগা রয়েছে। তার অভিনীত ‘সুড়ঙ্গ’ দুবার দেখেছি। এ ছাড়া ‘সিন্ডিকেট’, ‘কাইজার’-এও আফরানের অভিনয় আমায় মুগ্ধ করেছে। '

বিমানবন্দর থেকে আসার সময় রাস্তায় নিশোর বিজ্ঞাপনী হোর্ডিং দেখে নাকি গাড়ির মধ্যেই লাফিয়ে উঠেছিলেন তিনি। সেটাও জানিয়েছেন স্বস্তিকা।

আগামীকাল বুধবার ঢাকা চলচ্চিত্র উৎসবে দেখানো হবে স্বস্তিকা অভিনীত ‘বিজয়ার পরে’ সিনেমাটি। তার আগে ঢাকা পৌঁছে ‘উইমেন ইন সিনেমা’-বিষয়ক একটি আলোচনায় অংশ নিয়েছিলেন স্বস্তিকা।  

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক