বসুন্ধরার কম্বল পেল নিয়ামতপুরের শীতার্ত মাদ্রাসা শিক্ষার্থীরা

নওগাঁর নিয়ামতপুর উপজেলার শীতার্ত নূরানী ও কওমী মাদ্রাসার অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের হাতে বসুন্ধরা গ্রুপের কম্বল।

বসুন্ধরার কম্বল পেল নিয়ামতপুরের শীতার্ত মাদ্রাসা শিক্ষার্থীরা

নওগাঁ প্রতিনিধি

দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নওগাঁর নিয়ামতপুরে উপজেলায় শীতার্ত নূরানী ও কওমী মাদ্রাসার অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বসুন্ধরা গ্রুপের সদস্যরা উপজেলার তিনমাথার মোড়ে অবস্থিত নূরানী মাদ্রাসা, দারুল উলুম কওমী মাদ্রাসাসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের হাতে কম্বল তুলে দেয়।

বসুন্ধরার নতুন কম্বল উপহার পেয়ে মাদ্রাসার শিক্ষার্থীরা খুব খুশি। কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, কালের কণ্ঠের নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি ও নিয়ামতপুর উপজেলা প্রেসক্লবের সভাপতি তোফাজ্জল হোসেন, বসুন্ধরা নিয়ামতপুর উপজেলা কার্যালয়ের সাইড ম্যানেজার জাকির হোসেন, ল্যান্ড অফিসার ফজলুর রহমান, কো-অর্ডিনেটর মো. রাসেল, সাইড সুপারভাইজার মো. রুবেল, মো. ছগির হোসেন, বসুন্ধরা শুভসংঘ নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি মো. জামাল হোসেনসহ শুভসংঘের সদস্যরা।

কনকনে ঠান্ডায় নিয়ামতপুরের অসহায় হতদরিদ্র মাদ্রাসার কমলমতি শিক্ষার্থী কম্বল পেয়ে মহাখুশি হয়েছেন। তারা বলেন, আমরা গরীব মানুষ। অর্থের অভাবে কম্বল কিনতে পারিনি। শীতে খুব কষ্টে আছি।

কম্বল পেয়ে আমাদের অনেক উপকার হলো। আমাদের খুব খুশি লাগছে। আমরা মহাখুশি। দোয়া করি, আল্লাহ বসুন্ধরা গ্রুপের মালিককে সুখে শান্তিতে রাখুক।  

মাদ্রাসার শিক্ষক ও ইমামরা দুহাত তুলে দোয়া করে বলেন, বসুন্ধরা গ্রুপ দরিদ্র অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়েছে। কনকনে শীতে দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন। দীর্ঘদিন ধরে তাঁরা এ ধরনের ভালো কাজ করে থাকেন। অসহায় মানুষকে সহযোগিতা করেন। এই মহতী উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছে। বসুন্ধরা গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিক পক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

news24bd.tv/তৌহিদ