এবার ‘বিগ বস’-এর ঘরে স্ত্রী অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন ভিকি

ভিকি-অঙ্কিতা

এবার ‘বিগ বস’-এর ঘরে স্ত্রী অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন ভিকি

‘বিগ বস-১৭’-এর ফাইনালের বাকি আছে মাত্র কয়েকদিন। মোট ১৭ জন প্রতিযোগীর মধ্যে সবচেয়ে বেশি চর্চিত ছিলেন অঙ্কিতা লোখান্ডে। অনেক বছর ধরে এই শোর প্রস্তাব দেওয়া হচ্ছিল এ অভিনেত্রীকে। তবে তার ইচ্ছে ছিল স্বামী ভিকি জৈনকে নিয়ে আসবেন।

অবশেষে পূরণ হয় অঙ্কিতার সেই বাসনা।  

তবে অনুরাগীরা ভেবেছিলেন, জুটিতে যখন আসছেন, স্বামীর সঙ্গে তার দাম্পত্য প্রেমের দিকটাই দেখতে পাবেন তারা। তবে হয়েছে উল্টোটা। নিত্য দিন অশান্তি লেগেছে তাদের মাঝে।

এর আঁচ পড়েছে ভিকি-অঙ্কিতার পরিবারে। দিন কয়েক আগে স্বামীকে ডিভোর্স দেওয়ার কথাও জানান এ অভিনেত্রী। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তারা। এছাড়া বিভিন্ন সময় অন্য প্রতিযোগীদের সামনে অঙ্কিতাকে অপমানও করেছেন ভিকি। এছাড়া অভিনেত্রীর শাশুড়িও দুষেছেন বৌমাকেই।

এবার আচমকা ভোলবদল অঙ্কিতার স্বামীর। অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন তিনি।

এদিকে ভিকি জৈনকে বিয়ে করার আগেই টেলিভিশনে নিজের পরিচিতি তৈরি করেন অঙ্কিতা। টানা ৭ বছর চলেছে তার ‘পবিত্র রিস্তা’ সিরিয়াল। এর পর ‘মণিকর্ণিকা’, ‘বাগী ৩’-এর মতো ছবিতে দেখা যায় তাকে। এ ছাড়াও সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তার প্রেমজীবন এক সময় অন্যতম চর্চিত বিষয় ছিল।  

অভিনেতার সঙ্গে অঙ্কিতার প্রেমে ভাঙার পর ভিকি আসেন তার জীবনে। সুশান্তের মৃত্যুর বছর খানেকের মাথায় বিয়ে করেন অঙ্কিতা। বাইরে থেকে সব ঠিক মনে হলেও তাদের দাম্পত্যের যেন অদেখা দিকটা প্রকাশ পেল ‘বিগ বস’-এর ঘরে। প্রতিনিয়ত অঙ্কিতাকে হেয় করেছেন, বার বার সময় চেয়েছিলেন অঙ্কিতা। কিন্তু মুখ ফিরিয়েছিলেন তার স্বামী।  

এবার ফাইনালের সপ্তাহে পৌঁছে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন তিনি। তা-ও আবার সাংবাদিকদের সামনে। কথা দিলেন, আর কখনও স্ত্রীর সঙ্গে এমন ব্যবহার করবেন না। বরং আরও বেশি করে অঙ্কিতাকে বোঝার চেষ্টা করবেন। নিজের ভুল স্বীকার করে ভিকি বলেন, ‘আমি পরিস্থিতি অন্যভাবে সামাল দিতে পারতাম। কিন্তু বুঝতে পারিনি এতটা বাড়াবাড়ি হয়ে যাবে। আর কখনও যেন অঙ্কিতার কোনও অভিযোগ না থাকে, সেই চেষ্টা করব।

news24bd.tv/TR   


 

এই রকম আরও টপিক