কেন তোমরা বিয়ে করেছিলে? সানিয়া-শোয়েবকে প্রশ্ন শাহরুখ খানের

শাহরুখ খান-সানিয়া-শোয়েব

কেন তোমরা বিয়ে করেছিলে? সানিয়া-শোয়েবকে প্রশ্ন শাহরুখ খানের

অনলাইন ডেস্ক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই তৃতীয় বিয়ের খবর দিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। শনিবার (২০ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে বিয়ের বিষয়টি শোয়েব নিজেই জানান। পাত্রী পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদ।

শোয়েবের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে সানিয়ার পরিবারও জানায়, ভারতীয় টেনিস তারকা এবং শোয়েবের কিছু মাস আগে বিচ্ছেদ হয়ে গেছে।

এর মাঝেই পুরনো একটি ভিডিও হঠাৎ সামাজিকমাধ্যমে ঘুরপাক খাচ্ছে। সেই ভিডিওতে দেখা যায়, সানিয়া মির্জা ও শোয়েব মালিককে প্রশ্ন করেছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

বলিউড তারকার প্রশ্ন ছিল, কেন তারা বিয়ে করেছিলেন? 

২০১০ সালে সানিয়া এবং শোয়েবের বিয়ে হয়েছিল। সেই বছরের জানুয়ারি মাসে তাদের আলাপ হয়।

এপ্রিল মাসে বিয়ে করেন তারা। শাহরুখ এক অনুষ্ঠানে সানিয়া এবং শোয়েবকে জিজ্ঞেস করেছিলেন, কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলে তোমরা?

এই প্রশ্নের উত্তরে সানিয়া হাসতে হাসতে বলেন, শোয়েবের অনেক গুণ আছে। কিন্তু ও খুব লাজুক। বেশি কথা বলে না। এরপর শাহরুখকে সানিয়া বলেন, আপনি ওকে একটু কথা বলতে শিখিয়ে দেবেন।

আরও পড়ুন: শোয়েবের প্রথম স্ত্রীও ছিলেন ভারতীয়!

একই প্রশ্ন শোয়েবকেও করেন শাহরুখ। পাক ক্রিকেটার উত্তর বলেন, কোনো কিছু ভাবার আগেই বিয়ে হয়ে গিয়েছিল আমাদের।

আরও পড়ুন: সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই আবার বিয়ে করলেন শোয়েব মালিক

২০২২ সালের নভেম্বর নাগাদ আচমকাই খবর রটে যায় ঘর ভাঙছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের। দম্পতির এক পুত্র সন্তানও রয়েছে। এরপরই ২০ জানুয়ারি ছবি পোস্ট করে নিজের তৃতীয় বিয়ের খবর দেন। আয়েশা, সানিয়ার পর পাকিস্তানি অভিনেত্রী সানাকে বিয়ে করলেন তিনি।

news24bd.tv/TR    

সম্পর্কিত খবর