ক্যামেরার সামনেই কেঁদে ভাসালেন মালাইকা, কেন?

অর্জুন কাপুর- মালাইকা অরোরা।

ক্যামেরার সামনেই কেঁদে ভাসালেন মালাইকা, কেন?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। প্রায় ১২ বছরের ছোট বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক সবার জানা।  নিজেদের প্রেম নিয়ে এক সময় বেশ খোলামেলা ছিলেন অর্জুন-মালাইকা। তবে গত বছরের মাঝামাঝি সময় থেকে বলিপাড়ায় অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন উঠে একাধিক বার।

গত বছরই শোনা যায়, যুগলের এত বছরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সামাজিকমাধ্যমে ‘আনফলো’ পর্যন্ত করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে সন্দেহ আরও বেড়ে যায়।  

চলতি বছরে মালাইকার জন্মদিনেও তাঁর পাশে দেখা যায়নি অর্জুনকে।

এমনকি দীপাবলির উৎসবেও একাই বিভিন্ন অনুষ্ঠানে যান মালাইকা। তার মাস খানেক পরে কানাঘুষো শোনা যায়, কয়েক মাস আগেই নাকি মতানৈক্যের কারণে চুপিসারে বিচ্ছেদের পথে হেঁটেছেন মালাইকা ও অর্জুন।

করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ এসেও মালাইকা ও তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি অর্জুন। তবে সম্প্রতি এক গাড়িতে দেখা যায় দুই বলিউড তারকাকে। ফের কাছাকাছি এসেছেন তাঁরা, এই গুঞ্জনের মধ্যেই ফের ক্যামেরার সামনে কেঁদে ভাসালেন মালাইকা।

সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ের সেটে শুটিং চলাকালীন কান্নাকাটি জোড়েন মালাইকা। তবে কি অর্জুনের সঙ্গে সম্পর্কের টানাপড়েনের কারণেই নিজের আবেগকে সামলাতে পারলেন না অভিনেত্রী?

ঘটনা আদতে তা নয়। এক পারফর্মারের নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন মালাইকা। তাঁর পারফরম্যান্স দেখে বলিউডে নিজের প্রথম দিকের দিনগুলোর কথা মনে পড়ে গিয়েছিল অভিনেত্রীর। নিজের লড়াইয়ের কথা ভেবেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন মালাইকা।  

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ এবং মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা।  

news24bd.tv/TR     

এই রকম আরও টপিক