বিয়ের মঞ্চে মদ খেয়ে নেচে এখন হাসপাতালে স্বামী-স্ত্রী 

মুগনাইনি ও ইবাররা-ফাইল ছবি।

বিয়ের মঞ্চে মদ খেয়ে নেচে এখন হাসপাতালে স্বামী-স্ত্রী 

অনলাইন ডেস্ক

বিয়ের অনুষ্ঠান ছিল জমজমাট। বর পক্ষ ও কনে পক্ষের মানুষজন নাচানাচি করছিল। বর ও কনে তো ছিলেনই। মদ্যপানের সাথে নাচের মাত্রাটা একটু বেশিই ছিল।

মানে লাফালাফি করা।  
নাচের এক পর্যায়ে বর কনেকে জড়িয়ে যখন প্রকাশ্যে চুম্বন করছেন তখনই ভেঙে পড়ে বিয়ের মঞ্চ।   আর বিয়ের এই বিশেষ মঞ্চ ভেঙে পড়ায় েবর ও কনেসহ মোট ৩০ জন অতিথিকে প্রায় ২৫ ফুট নিচে গিয়ে পড়ে আহত হতে হয়। তারা এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
বর ও কনেও হাসপাতালের বিছানায় পাশাপাশি শুয়ে চিকিৎসাধীন। হানিমুন আর হয়নি তাদের। বিছানায় কাতরাচ্ছেন। বরের নাম ইবাররা আর  কনের নাম  পাওলো মুগনাইনি। কনে একজন শিক্ষক ছিলেন। তবে ছাত্রের সঙ্গে উন্মুক্ত যৌনকর্মের দায়ে তিনি আজীবন এই পেশা থেকে নিষিদ্ধ হয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ তিনি প্রায়ই বিভিন্ন ছাত্রকে তার সঙ্গে যৌনকর্মে বাধ্য করতেন। তিনি বলেন, হঠাৎ করেই আমাদের মঞ্চটি ভেঙে অনেক নিচে পড়ে যায়। ঘটনার আকস্মিকতা এতই বেশি ছিল যে প্রাথমিকভাবে বুঝেই উঠতে পারিনি কী ঘটেছে। সম্মোহন কেটে গেলে দেখি সবাই গাদাগাদি করে একে অপরের উপর পড়ে আছি।
নিউইয়র্ক পোস্ট গত মঙ্গলবার এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করে।  নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন থেকে জানা গেছে, ১৩ জানুয়ারি পিস্তোইয়ার একটি কনভেনশন বর পাওলো মুগনাইনি ও তার ইতালিয়ান বংশোদ্ভুত আমেরিকান কনে ভ্যালেরি ইবাররার বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রায় ১৫০ জন অতিথি।
গানের তালে বর-কনের সঙ্গে ড্যান্স ফ্লোরে নাচানাচি করছিলেন তারা। সে সময় হঠাৎ করেই স্টেজের অংশটুকুর ছাদ ভেঙে নিচে পড়ে যান বর-কনেসহ অন্তত ৩৬ জন। একজন আরেকজনের উপরে পড়ে ৩৭ জনের প্রায় সবাই আহত হন। বেঁচে যাওয়া বাকি অতিথিরা আনন্দের মধ্যে এমন কাণ্ডে হতবাক হয়ে যান। পরে আকস্মিকতা কেটে গেলে আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যান বাকি অতিথিরা।
দুর্ঘটনায় আহতদের অনেকের হাড়গোড় ভেঙে গেছে। অনেকের আবার গভীর জখম হয়েছে। আহদের মধ্যে মধ্যে একজন গর্ভবতী নারীও ছিলেন।  
এ ঘটনার পর কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করেছেন মুগনাইনি ও ইবাররা।  

news24bd.tv/ডিডি