রনবীর-আলিয়া-ভিকিকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা বানসালির 

ভিকি কৌশল, আলিয়া ভাট ও রনবীর কাপুর (বাঁ থেকে) - সংগৃহীত

রনবীর-আলিয়া-ভিকিকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা বানসালির 

অনলাইন ডেস্ক

বাইজু বাওড়া নয়, ইনশাআল্লাহও নয় - অন্য এক সিনেমা দিয়ে ফের বড় পর্দায় হাজির হচ্ছেন প্রখ্যাত বলিউড নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। রনবীর কাপুর, আলিয়া ভাট এবং ভিকি কৌশলকে নিয়ে নতুন সিনেমা বানাতে যাচ্ছেন তিনি। এবার যুদ্ধের পটভূমিতে ভালোবাসার গল্প বানসালি। সিনেমার নামও রাখা হয়েছে তাই ‘লাভ অ্যান্ড ওয়ার’।

আজ বুধবার আনুষ্ঠানিকভাবে লাভ অ্যান্ড ওয়ারের ঘোষণা এসেছে বানসালি প্রোডাকশন থেকে। সেখানে জানানো হয়েছে, ২০২৫ সালের ক্রিসমাসে মুক্তি পাবে এই সিনেমা।

এর আগে বি টাউনের সংবাদমাধ্যম পিংকভিলা জানায়, তিন প্রধান চরিত্রকে কেন্দ্র করে একটি ভালোবাসার গল্প দেখাতে চলেছেন বানসালি। এ বছরের নভেম্বরে শুরু হবে শুটিং।

এরপর ম্যারাথন গতিতে চলবে শুটিং। পিংকভিলা এও জানায়, এই সিনেমা দিয়ে ১৯৬৪ সালে মুক্তি পাওয়া রনবীরের দাদা রাজ কাপুর পরিচালিত ক্লাল্ট ক্লাসিক সঙ্গমকে শ্রদ্ধাঞ্জলি দেবেন সঞ্জয় লীলা বানসালি।

রনবীর এর আগেও কাজ করেছেন বানসালির সঙ্গে। কাপুর পরিবারের এই তারকার বলিউডে পা রাখাই বানসালির হাত ধরে, ২০০৭ সালে মুক্তি পাওয়া সাওয়ারিয়া দিয়ে। রনবীরের স্ত্রী আলিয়াও কাজ করেছেন এই প্রখ্যাত পরিচালকের সঙ্গে। যে সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন আলিয়া, সেই গঙ্গুবাই কাঠিয়াওয়াডি পরিচালনা করেন বানসালি।

তবে এই প্রথম এই পরিচালকের সিনেমায় কাজ করতে দেখা যাবে সম্প্রতি স্যাম বাহাদুর দিয়ে সুনাম কুড়ানো ভিকিকে।

news24bd.tv/SHS