ক্যানসারজয়ী খুদে ভক্তের সঙ্গে দেখা করলেন সালমান

সংগৃহীত ছবি

ক্যানসারজয়ী খুদে ভক্তের সঙ্গে দেখা করলেন সালমান

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘টাইগার ৩’ দীপাবলি উৎসবে মুক্তি পায়। সিনেমাটি যেমন দর্শকপ্রিয়তা পায় একইসঙ্গে বক্স অফিসে শুরু থেকে রেকর্ড গড়ে। বক্স অফিসে তা ৪৬৬.৬৩ কোটির ব্যবসা করে সিনেমাটি। সম্প্রতি সালমান খান ক্যানসারজয়ী খুদে ভক্তের সঙ্গে দেখা করেন।

  

অভিনেতার এই খুদে ভক্তের নাম জগনবীর। তার মাত্র ৩ বছর বয়সে ধরা পড়েছিল ক্যানসার। এখন তার বয়স ৯ বছর। গত বছরই ক্যানসারকে হারিয়ে দিয়েছে এই খুদে।

সালমান খানও কথা রেখে দেখা করলেন সাহসী খুদে ভক্তের সঙ্গে।

এর আগে ২০১৮ সালে মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল সেন্টারে জগনবীরের সঙ্গে দেখা করেন অভিনেতা। তখন তার বয়স ছিল মাত্র ৪। সেখানে তখন টিউমারের জন্য কেমোথেরাপি নিতে এসেছিল সে। সালমান তার খুদে ভক্তকে কথা দিয়ে এসেছিলেন, ক্যানসারের সঙ্গে লড়াইয়ে জয়ী হলে, আবার তিনি দেখা করবেন। বলা বাহুল্য, ভাইজানের সেই প্রতিশ্রুতির কারণই ছিল জগনবীর যাতে জীবনযুদ্ধের লড়াইয়ে জয়ী হতে পারে।

৯ বছর বয়সেই ৯ বার কেমোথেরাপি নিয়ে ক্যানসারকে পরাজিত করেছে জগনবীর। গত বছরই ক্যানসারকে হারিয়ে দিয়েছে এই খুদে।  নিজের কথাও রেখেছেন সলমন খান। ২০২৩ সালের ডিসেম্বর মাসেই বান্দ্রার বাড়িতে দেখা করেছেন জগনবীরের সঙ্গে।

এক সাক্ষাৎকারে জগনবীরের মা সুখবীর কৌর জানান, মাত্র ৩ বছর বয়সে তার ছেলের চোখের দৃষ্টি হঠাৎই ঝাপসা হতে শুরু করেছিল। তারপর জানা যায়, ব্রেনে থাকা একটা ছোট্ট টিউমারের জন্য এমনটা হচ্ছে। এই অবস্থায় সেখানকার চিকিৎসকরা জগনবীরের মা-বাবাকে পরামর্শ দেন তারা যেন দিল্লি বা মুম্বাইতে নিয়ে গিয়ে ছেলের চিকিৎসা করান। এরপর বাবা পুষ্পিন্দর ঠিক করেন মুম্বাই আসা। কিন্তু জগনবীর সবসময় ভাবত, সে বুঝি সালমানের খানের সঙ্গে দেখা করতেই আসছে মায়ানগরীতে।  

সুখবীর জানান, ছেলের এত উৎসাহ দেখে তিনি আর আসল সত্যি ফাঁস করেননি বছর তিনেকে জগনবীরের কাছে। এরপর সে হাসপাতালে ভর্তি হলে, একটি ভিডিও রেকর্ড করা হয়েছিল, যেখানে সে সালমান খানের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। আর সেই ভিডিও পৌঁছেও গিয়েছিল অভিনেতার কাছে। তিনি টাটা মেমোরিয়ালে এসেই দেখা করেন জগনবীরের সঙ্গে।

সুখবীর আনন্দের সঙ্গে জানান, তার ছেলে এখন অনেক সুস্থ। ৯৯ শতাংশ দৃষ্টিশক্তিও ফিরে পেয়েছে। এখন সে স্কুলেও যাচ্ছে।  

news24bd.tv/TR  
 

সম্পর্কিত খবর