পুলিশ প্রধানের ছেলের ধর্ষণের প্রমাণ লুকাতে সব পত্রিকা চুরি!

পুলিশ প্রধানের ছেলের ধর্ষণের প্রমাণ লুকাতে সব পত্রিকা চুরি!

পুলিশ প্রধানের ছেলের ধর্ষণের প্রমাণ লুকাতে সব পত্রিকা চুরি!

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের ছোট্ট এক শহর আউয়ারে পত্রিকা রাখার র‍্যাক শূন্য। কোনো পত্রিকা নেই সেখানে। পরে জানা গেল, সব পত্রিকা চুরি হয়ে গেছে। কারণ, আউয়ারে কাউন্টি প্লেইনডিলার নামে সাপ্তাহিক ওই পত্রিকায় সেদিন একটি ধর্ষণের ঘটনার খবর ছাপা হয়েছিল।

আর সেই ঘটনার সঙ্গে কাউন্টির পুলিশপ্রধানের নাম জড়িয়ে আছে।

গত শুক্রবার (১৯ জানুয়ারি) এ ঘটনাটি ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান

প্রতিবেদনে জানানো হয়, পত্রিকাটির মালিক ও প্রকাশক মাইক উইগিন্স এ ঘটনার শেষ দেখে ছাড়বেন বলে আগের দিন বৃহস্পতিবার এক্সে (সাবেক টুইটার) একটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, ‘আপনি যদি আমাদের চুপ করিয়ে দিতে বা ভয় দেখাবেন বলে আশা করেন, তাহলে আপনি নিদারুণ ব্যর্থ হয়েছেন।

কে এই অপকর্ম করেছে, আমরা খুঁজে বের করব। এ খবর নিয়ে আরো কপি ছাপা হবে। ’

র‍্যাক থেকে সব পত্রিকা চুরি হয়ে যাওয়ায় সাপ্তাহিক ওই পত্রিকার কর্তৃপক্ষ খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দেয়। তারা তাদের ওয়েবসাইট থেকে পেওয়াল তুলে নেয়, যাতে সবাই বিনা মূল্যে খবরটি পড়তে পারেন।

আদালতের নথি অনুযায়ী, গত বছরের মে মাসে পুলিশপ্রধানের বাসায় আয়োজিত এক জন্মদিনের পার্টিতে ধর্ষণের শিকার হন ১৭ বছর বয়সী এক কিশোরী। জন্মদিন উদযাপনের উদ্দেশ্যে আয়োজিত পার্টিতে সবাই মদ ও মাদক গ্রহণ করেছেন বলে পুলিশের প্রতিবেদনে উঠে আসে। সে সময় ভুক্তভোগী কিশোরী মাত্রাতিরিক্ত মদপান করে বেহুঁশ হয়ে গেলে তাকে ধর্ষণ করে খোদ পুলিশপ্রধানের ছেলে। আর এই পার্টি চলার সময় পুলিশপ্রধান ঘুমাচ্ছিলেন।

এদিকে পত্রিকাটির কপি চুরি যাওয়ার পরদিনই অজ্ঞাত কেউ চুরি যাওয়া অনেক কপি ফেরত দিয়ে যান। এ ছাড়া পত্রিকাটির শুভাকাঙ্ক্ষীরা প্রায় ২ হাজার ডলার অনুদান দিয়েছেন।
news24bd.tv/aa